• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

” আমার মা আমার বেহেস্তের” মধ্যদিয়ে শুটিং ফিরছেন সাইমন-মাহি

জাবেদ নুর শান্ত ঢাকা ( বাংলাদেশ)
আপডেট : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

” আমার মা আমার বেহেস্তের” মধ্যদিয়ে শুটিং ফিরছেন সাইমন-মাহি

দীর্ঘ বিরতির পর কঠোর শ্রম ও শরীর চর্চার মধ্য দিয়ে শরীরের লবণ্য ফিরিয়ে পুণরায় শুটিং এ ফিরে আসছে।
‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘হিরো: দ্য সুপারস্টার’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমার নির্মাতা বদিউল আলম খোকন। তার নির্মিত অধিকাংশ সিনেমায় অভিনয় করেছেন দেশের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

এবার এ নির্মাতা নির্মাণ করছেন ‘আমার মা আমার বেহেশত’ নামে সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১৭ সালে সিনেমাটির নির্মাণ কাজ শুরু হলেও তা মাঝপথে থেমে যায়।

দীর্ঘদিন পর সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছেন নির্মাতা। এজন্য প্রস্তুতি শুরু করেছেন সাইমন-মাহি ও কলাকুশলীরা। পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘অনেক আগেই এর শুটিং শুরু করার কথা ছিল। করোনার কারণে বাকি অংশের শুটিং করতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এখন শুটিং করতে চাচ্ছি।

এজন্য আমরা প্রস্তুতিও নিচ্ছি। এর নায়ক-নায়িকাও প্রস্তুতি নিচ্ছেন। খুব শিগগির বাকি অংশের দৃশ্যধারণের কাজ শুরু করব।’ ‘আমার মা আমার বেহেশত’ সিনেমায় সাইমনের মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী চম্পা। আর বাবার চরিত্রে অভিনয় করছেন আলীরাজ।
উক্ত ফিল্মসের মধ্য বিনোদন ও পারিবারিক সম্পর্কে গভীরতা সম্পন্ন একটি চমৎকার আয়োজন দর্শকদের উপহার দেওয়ার প্রত্যায় ব্যক্ত করেন পরিচালক।
বিডিনিউজ ইউরোপ/১১নভেম্বর /বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ