• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

” আমার মা আমার বেহেস্তের” মধ্যদিয়ে শুটিং ফিরছেন সাইমন-মাহি

জাবেদ নুর শান্ত ঢাকা ( বাংলাদেশ)
আপডেট : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

” আমার মা আমার বেহেস্তের” মধ্যদিয়ে শুটিং ফিরছেন সাইমন-মাহি

দীর্ঘ বিরতির পর কঠোর শ্রম ও শরীর চর্চার মধ্য দিয়ে শরীরের লবণ্য ফিরিয়ে পুণরায় শুটিং এ ফিরে আসছে।
‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘হিরো: দ্য সুপারস্টার’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমার নির্মাতা বদিউল আলম খোকন। তার নির্মিত অধিকাংশ সিনেমায় অভিনয় করেছেন দেশের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

এবার এ নির্মাতা নির্মাণ করছেন ‘আমার মা আমার বেহেশত’ নামে সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১৭ সালে সিনেমাটির নির্মাণ কাজ শুরু হলেও তা মাঝপথে থেমে যায়।

দীর্ঘদিন পর সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছেন নির্মাতা। এজন্য প্রস্তুতি শুরু করেছেন সাইমন-মাহি ও কলাকুশলীরা। পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘অনেক আগেই এর শুটিং শুরু করার কথা ছিল। করোনার কারণে বাকি অংশের শুটিং করতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এখন শুটিং করতে চাচ্ছি।

এজন্য আমরা প্রস্তুতিও নিচ্ছি। এর নায়ক-নায়িকাও প্রস্তুতি নিচ্ছেন। খুব শিগগির বাকি অংশের দৃশ্যধারণের কাজ শুরু করব।’ ‘আমার মা আমার বেহেশত’ সিনেমায় সাইমনের মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী চম্পা। আর বাবার চরিত্রে অভিনয় করছেন আলীরাজ।
উক্ত ফিল্মসের মধ্য বিনোদন ও পারিবারিক সম্পর্কে গভীরতা সম্পন্ন একটি চমৎকার আয়োজন দর্শকদের উপহার দেওয়ার প্রত্যায় ব্যক্ত করেন পরিচালক।
বিডিনিউজ ইউরোপ/১১নভেম্বর /বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ