• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা

তানজিল হোসেন, ভোলা
আপডেট : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা।প্রকৃতি সৌন্দর্যে ভরপুর দ্বীপজেলা ভোলা। ভোলার প্রাকৃতিক পরিবেশ ভ্রমণের জন্য খুবি উপযোগী। ভোলার মানুষ খুবি ভ্রমণ প্রিয় তাই ভ্রমণ পিপাসুদের পরিবার নিয়ে আনন্দময় সময় কাটানোর জন্য ভোলা শহরের কাছেই তৈরি করা হয় তুলাতুলি শিশু পার্ক। ভোলার মানুষ অবসর সময় পেলে উক্ত নদী ঘেঁষা পার্কটিতে সময় কাটাতে পরিবার নিয়ে ছুটে যান।

কিন্তু দুঃখের বিষয় সম্প্রতি ঊঠতি বয়সি তরুণ তরুণীরা অশ্লীল এবং বেহায়াপনা ভাবে পার্কটি ব্যবহার করতেছে যাহা পরিবার পরিজন নিয়ে ঘোড়ার মতো উপযোগি পরিবেশের ব্যঘাত সৃষ্টি করছে।

সম্প্রতি গত ১৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল থেকে বিকাল অব্দি পযন্ত তরুণ তরুণীদের কিছু অশ্লীল ছবি ফেসবুকে প্রকাশ পেয়েছে যা রীতিমত ভোলা শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

সচেতন মহলের লোকজন মনে করতেছেন এমন কর্মকাণ্ড চলিতে থাকিলে কিছুদিনের ভেতর  পর্যটন স্পটটি সাধারণ মানুষের গ্রহণযোগতা হারাবে এবং বিষয়টি অতি দ্রুত প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করার জন্য অনুরোধ জানিয়েছে স্থানীয় জনতা।

bdnewseu/22October/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ