• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ককসবাজারের উপকূলীয় অঞ্চল ৫ নং বাহারছরার মুহাম্মদ বেলালের “বার এট ল” ডিগ্রি সম্পন্ন

জাবেদ নুর শান্ত কর্তৃক সংগৃহীত
আপডেট : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

ককসবাজারের উপকূলীয় অঞ্চল ৫ নং বাহারছরার মুহাম্মদ বেলালের বার এট ল ডিগ্রি সম্পন্ন।

বাংলাদেশের পর্যটন রাজধানী খ্যাত ককসবাজারের উপকূলীয় অঞ্চল ৫ নং বাহার ছরার বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল হক মেম্বারের সুযোগ্য বড় সন্তান মুহাম্মদ বেলাল লন্ডনের প্রসিদ্ধ বিশ্ববিদ্যালয় The University of Law থেকে “London Bar at Law course” সম্পন্ন করেছেন।
বেলাল একটি মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়ে ও অসাধারণ পরিশ্রম ও কঠিন অধ্যবসায়ের কারণে মুহাম্মদ বেলাল এ সফলতা অর্জন করতে সম্ভব হয়েছে বলে তিনি জানান।
বার এট ল ডিগ্রি অর্জনের পূর্বে তিনি লন্ডনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে নিন্মোক্ত ডিগ্রি অর্জন করেন বলে জানা গেছে।

ব্যারিষ্টার বেলালের London er education life:

– ২০১২ তে Brit College, London থেকে “Health Care in Management” এর উপর ডিগ্রি অর্জন করেন।
– ২০১৪ তে Glyndwr University, London থেকে Marketing এর উপর ডিগ্রি অর্জন করেন।
– ২০১৬ তে Northumbria University, New Castle, UK. থেকে “Masters in Management” অর্জন করেন।
– এরপর ২০১৮ তে The University of Law, London থেকে Masters in Law সম্পন্ন করেন।
সবশেষে বেলালের স্বপ্নের বাস্তবায়ন হলো ২০২০ সালের নভেম্বর এ, তিনি The university of Law, London- Bar at Law course সম্পন্ন করেন।
চলতি বছরের এই নভেম্বরে অফিসিয়ালি “Call to the Bar at The Honourable Society of Lincoln’s Inn” প্রদান অনুষ্ঠানের আয়োজন নির্ধারিত থাকলে ও কোভিড-১৯ এর কারণে তা পিছিয়ে আগামী বছরের মার্চে নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।
মুহাম্মদ বেলাল এ সাফল্যের পেছনে বাবা-মা শিক্ষক শিক্ষিকা সহ সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সকলের নিকট থেকে দোয়া কামনা করেছেন।
বিডিনিউজ ইউরোপ /৭ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ