• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীস থেকে ৫১৯ জন অভিবাসী ডিপোর্টের সিদ্ধান্ত

কামরুজ্জামান ভূইয়া বার্তা সম্পাদক বিডিএনইইউ
আপডেট : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

গ্রীস থেকে ৫১৯ জন অভিবাসী ডিপোর্টের সিদ্ধান্ত

গ্রীস ফ্রন্টটেক্স, ইউরোপীয় সীমান্ত এবং কোস্টগার্ড এজেন্সি ইউরোপীয় কমিশনকে তাদের দেশ থেকে ৫১৯ বিদেশী তাদের মূল দেশে ফিরে যাওয়ার জন্য একটি অনুরোধ জমা দিয়েছে, যারা আন্তর্জাতিক সুরক্ষার অধিকারী নয়।

বিশেষত, এজিয়ান দ্বীপপুঞ্জের বিসিসিগুলিতে বসবাসরত ১৪ জন বিদেশিদের তুরস্কে ফিরে আসার অনুরোধ অনুসরণ করে। গ্রীসও পাকিস্তানি বাংলাদেশী, আফগানিস্তানী মিশরী আলজেরিয়ান, ইরান এবং আরও ২০ টি দেশের নাগরিকদের নিজ দেশে ফিরে যাওয়ার অনুরোধ জানিয়েছে।

ইউরোপীয় মূল্যবোধ এবং আন্তর্জাতিক আইনের বিধিবিধানের প্রতি সম্মান সহ অভিবাসনে গ্রিসের অনুসরণ করা কঠোর কিন্তু সুষ্ঠু নীতির এটি একটি প্রয়োজনীয় পদক্ষেপ।

Αίτημα Ελλάδος προς Frontex για την απέλαση 519 αλλοδαπών


আরো বিভন্ন ধরণের নিউজ