• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জনপ্রিয় নাট্য অভিনেতা অপূর্বের শারীরিক অবস্থার অবনতি, প্রয়োজন প্লাজমা

বিডিনিউজ ইউরোপ ডেক্স
আপডেট : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

জনপ্রিয় নাট্য অভিনেতা অপূর্বের শারীরিক অবস্থার অবনতি, প্রয়োজন প্লাজমা

ছোট পর্দার জনপ্রিয় নাট্য অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর শারীরিক অবস্থা আবার খারাপ হয়েছে।চিকিৎসকেরা জানিয়েছেন, প্লাজমা লাগবে। নাট্য পরিচালক মিজানুর রহমান আরিয়ান এ বিষয়টি নিশ্চিত করেন।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরও জানান, অপূর্বর বুকের সিটি স্ক্যান প্রতিবেদন হাতে পেয়েছেন চিকিৎসকেরা। তাতে দেখা গেছে, করোনায় তাঁর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে।

করোনায় আক্রান্ত অপূর্বকে শুরুতে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হলেও গতকাল বুধবার বিকেলে তাকে কেবিনে নেওয়া হয়। তার শরীর এখনো দুর্বল। তিন দিন পর ল্যাব রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে বলে জানালেন আরিয়ান।

নাট্য নির্মাতা শিহাব শাহীন বলেন, অপূর্বর জন্য ‘এ পজিটিভ’ প্লাজমা লাগবে। গত ২ সপ্তাহের মধ্যে যারা করোনামুক্ত হয়েছেন তাদের দ্রুত যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

৫ দিন আগে জ্বরে আক্রান্ত হন অপূর্ব। এরপর কোভিড-১৯ পরীক্ষা করা হয়। ২ নভেম্বর ফল পজিটিভ আসে। তার শরীরিক অবস্থার অবনতি হলে গতকাল (৩ নভেম্বর) বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয় অপূর্ব কে।

বিডিনিউজ ইউরোপ /৫ নভেম্বর / বার্তা বিভাগ


আরো বিভন্ন ধরণের নিউজ