• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

শাহরুখ খানের জওয়ান ছবি বিশ্বব্যাপী হিট, তারকারাও পেয়েছেন বিশাল অংকের অর্থ

বিডিনিউজ ইউরোপ অনলাইন বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

শাহরুখ খানের জওয়ান ছবি বিশ্বব্যাপী হিট। তারকারাও পেয়েছেন বিশাল অংকের অর্থ।হিন্দি সিনেমার দুনিয়ায় নতুন রেকর্ড করা সিনেমা শাহরুখ খান অভিনীত জওয়ান। শুধু ভারতে ব্লকবাস্টার নয়, এই সিনেমাকে গ্লোবাল হিট তকমা দেওয়া হয়েছে।গত ৭ সেপ্টেম্বর মুক্তির পর থেকেই শাহরুখ খানের ক্যারিশমায় মজে আছে দর্শক। স্বাভাবিক ভাবেই বক্স অফিসেও নতুন রেকর্ড গড়ছে সিনেমাটি। শুধু শাহরুখই নয়, বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মনি সহ একাধিক দক্ষিণী তারকাকে দেখা গেছে এই ছবিতে। এই সিনেমায় অতিথি অভিনেত্রী হিসাবে আছেন দীপিকা পাড়ুকোন। পাশাপাশি প্রথম কোনও বলিউড ছবি হিসেবে ‘জওয়ান’ হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে।

‘জওয়ান’ বক্স অফিসে বিপুল রোজগার তো করছেই, পাশাপাশি এই ছবি থেকে অভিনেতারাও ঘরে তুলেছেন বিপুল অঙ্কের টাকা। জেনে নিন কে কত টাকা রোজগার করলেন ‘জওয়ান’ থেকে। জেনে নেওয়া যাক সেই উপার্জনের পরিমাণ।

নয়নতারা:

এই মুহূর্তে অভিনেত্রীদের মধ্যে দক্ষিণী তারকা নয়নতারার চাহিদা আকাশছোঁয়া। এই প্রথমবার বলিউডে কোনও ছবিতে অভিনয় করলেও দক্ষিণী ছবিতে ইতিমধ্যেই তিনি একজন সুপারস্টার। স্বাভাবিক ভাবেই তিনি যে বেশ বড় অঙ্কের টাকা দাবি করবেন বলিউডে পা রেখে তা বলাই বাহুল্য। অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ ছবিতে অভিনয়ের জন্য নয়নতারা ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন।

বিজয় সেতুপতি:

দক্ষিণী ছবির আরও এক সুপারস্টারের নাম বিজয় সেতুপতি। ‘জওয়ান’ ছবিতে তিনি ভিলেনের চরিত্রে অভিনয় করে রীতিমতো প্রশংসা কুড়িয়েছেন সমালোচকদের। পাশাপাশি দর্শকরাও শাহরুখ খানের সঙ্গে সমানে টক্কর দেওয়া বিজয় সেতুপতিকে যথেষ্ট পছন্দ করেছেন। ‘জওয়ান’ ছবির জন্য বিজয় সেতুপতি ঘরে তুলেছেন ২১ কোটি টাকা।

প্রিয়মনি:

জওয়ান’ ছবিতে দক্ষিণী তারকার ছড়াছড়ি। শাহরুখ খানের অন্যতম জনপ্রিয় ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’-এ ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে তিনি নাচের দৃশ্যে ছিলেন নায়কের সঙ্গে। এই সিনেমাতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে প্রিয়মনিকে। জানা গেছে, ‘জওয়ান’ ছবি করে ২ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রিয়মনি।

সানিয়া মালহোত্রা:

সিনেমা ও ওটিটি-র পরিচিত মুখ সানিয়া মালহোত্রাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ‘জওয়ান’ ছবিতে। জানা গেছে, এই ছবি থেকে সানিয়ার রোজগার ২ কোটি টাকা।

ঋদ্ধি ডোগরা:

ধারাবাহিকে দীর্ঘদিন অভিনয়ের পর ওয়েব সিরিজেও ক্রমে জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন ঋদ্ধি ডোগরা। সম্প্রতি ‘অসুর’ ওয়েব সিরিজে দেখা গেছে ঋদ্ধিকে। ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের মা-এর চরিত্রে অভিনয় করে একপ্রকার কঠিন চ্যালেঞ্জ নিয়েছেন ঋদ্ধি। ‘জওয়ান’ থেকে তার উপার্জন ৪০ লক্ষ টাকা।

দীপিকা পাড়ুকোন:

বলিউডে শোনা যায় দীপিকা পাড়ুকোন থাকলে শাহরুখের ছবি নাকি হিট হবেই। ফিল্ম বিশেষজ্ঞদের মতে, সেই বিশ্বাস থেকেই ‘জওয়ান’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গেছে দীপিকাকে। তবে মাত্র কিছু সময়ের স্ক্রিনে উপস্থিতির জন্য দীপিকার রোজগার ১৫-২০ কোটি টাকা।

শাহরুখ খান:

‘জওয়ান’ মুক্তির পর থেকেই দর্শকদের মুখে একটাই কথা, এই ছবি সম্পূর্ণ ভাবেই শাহরুখ খান-ময়। তার উপস্থিতিই এই সিনেমার ইউএসপি। সমালোচকদের মুখ বন্ধ করে রাজার মতো ফিরেছেন শাহরুখ। আর তার জন্য পারিশ্রমিকের অঙ্কটাও রাজসিক। ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ খান।

বিডিনিউজ ইউরোপ/১৩সেপ্টেম্বর/জই/শাহরুখ খান


আরো বিভন্ন ধরণের নিউজ