• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ক্রীড়া শক্তিকে কাজে লাগিয়ে খেলাধূলার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বাড়াতে হবেঃকৃষিমন্ত্রী

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

ক্রীড়া শক্তিকে কাজে লাগিয়ে খেলাধূলার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বাড়াতে হবেঃকৃষিমন্ত্রী
কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, খেলাধূলার প্রতি আমাদের সকল শিক্ষার্থীদের আগ্রহ বাড়াতে হবে। তাহলে তারা বিভিন্ন বিপথে যাওয়া থেকে রক্ষা পাবে। সুস্থ্য বিনোদন খেলাধূলার কোন বিকল্প নাই। এর মাধ্যমে সুস্থ্য চিন্তা চেতনার বিকাশ ঘটে। এদেশের অনেক ছেলে-মেয়ে বিপথে পরিচালিত হয়। তারা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নানা অপকর্মে জড়িয়ে পড়ে। খেলাধূলাসহ এরকম সুস্থ্য বিনোদনে ছেলে-মেয়েরা সম্পৃক্তিতে জড়িত থাকলে নির্মল আনন্দ পাওয়ায় সাথে সাথে তাদের মন প্রফুল্ল থাকবে। তারা ভাল কাজে মন দিবে। তারা বিপথে যাবে না।

কৃষিমন্ত্রী আজ শুক্রবার বিকালে টাঙ্গাইলের ধনবাড়ী মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ‘ হাডুডু’ প্রতিযোগিতার উদ্বোধনকালে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় এই প্রতিযোগিতা আয়োজক কমিটির সভাপতি সোহরাব আলী মাস্টার, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন সরকার ও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বিডিনিউজ ইউরোপ /১ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ