• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বাংলাদেশের পাসপোর্টের নতুন ডিজি হলেন মেজর জেনারেল ওয়াহিদ

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

বাংলাদেশের পাসপোর্টের নতুন ডিজি হলেন মেজর জেনারেল ওয়াহিদ
ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) হিসাবে নিয়োগ পেয়েছেন মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামান। সোমবার (২৫ অক্টোবর) এই সেনা কর্মকর্তাকে ডিআইপির ডিজি নিয়োগ দিয়ে তার চাকরি সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়।

এছাড়া পাসপোর্ট অধিদফতরের বর্তমান ডিজি মেজর জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরীকে সেনাবাহিনীতে ফিরিয়ে নেওয়া হয়েছে। এ সংক্রান্ত প্রজ্ঞাপনে তার চাকরি সশস্ত্র বাহিনীতে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া অভ্যন্তরীণ কয়েকটি পদেও রদবদল করা হয়েছে। পাসপোর্টের ঢাকা বিভাগীয় পরিচালক হিসাবে বদলি করা হয়েছে খুলনার পরিচালক আব্দুল্লাহ আল মামুনকে। বর্তমান পরিচালক মোহাম্মদ তৌফিকুল ইসলাম খানকে দেওয়া হয়েছে অধিদপ্তরের পর্সোনালাইজেশন সেন্টারে।

এছাড়া পার্সোনালাইজেশন সেন্টারের উপ-পরিচালক নাদিরা আক্তারকে ভিসা শাখায় এবং পাসপোর্ট শাখার উপ-পরিচালক শাহাদাৎ হোসেনকে খুলনা বিভাগীয় কার্যালয়ে বদলি করা হয়েছে।

বিডিনিউজ ইউরোপ২৪ডটকম/২৭ অক্টোবর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ