• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ধনবাড়ী থানায় ওপেন হাউজ ডে

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ী
আপডেট : শনিবার, ২ অক্টোবর, ২০২১

ধনবাড়ী থানায় ওপেন হাউজ ডে
টাঙ্গাইলের ধনবাড়ী থানায় ওপেন হাউজ ডে উপলক্ষে গত কাল বিকেলে থানা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. চান মিয়া এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (মধুপুর-ধনবাড়ী সার্কেল)
মোছাঃ- শাহিনা আক্তার

আইন-শৃঙ্খলা বিষয়ক আলোচনায় অংশগ্রহণ করেন,
ধনবাড়ী উপজেলা পূজা উদযাপন কমিটির
সভাপতি তাপস দেব সাধারণ সম্পাদকসহ মদন কুমার দাস ধনবাড়ী উপজেলা প্রত্যেকটা ইউনিয়ন এবং ওয়ার্ড এর পূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ।
জাতীয় সাংবাদিক সংস্থা ধনবাড়ী উপজেলা শাখা’র যুগ্ম সাধারণত সম্পাদক জহিরুল ইসলাম মিলন
স্বাধীন বাংলা নিউজ টিভি এর সম্পাদক এস. এম আব্দুর রাজ্জাক প্রমুখ। ধনবাড়ী থানারঅফিসার ইনচার্জ
(ওসি) মোঃ চান মিয়া জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ও দুর্গাপূজা উপলক্ষে বিট পুলিশিং এর মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সামাজিক অপরাধ দমন ও নাশকতা বন্ধে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি মাদক নির্মূল, যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে প্রশাসনের পাশাপাশি অভিভাবক, সমাজ পতিসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকদের সহযোগিতা করার আহবান জানান। তিনি আরো জানান, প্রতি শুক্রবার মসজিদে মসজিদে মুসুল্লিদের নিয়ে পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক আলোচনার ফলে সকল প্রকার সামাজিক অপরাধ কমে আসার পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধি পেয়েছে। সভায় থানা পুলিশের পাশাপাশি স্থানীয় সংবাদকর্মী, শিক্ষক, ব্যবসায়ী, রাজনৈতিক নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিডিনিউজ ইউরোপ ২৪ডটকম/২ অক্টোবর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ