• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আল ইসলাহ নেতা হাসিম উল্লাহ’র ইন্তেকালে বিভিন্ন মহলের শোক প্রকাশ

সাইফুল ইসলাম ব্যুরোচীফ (বাংলাদেশ ) সিলেট
আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

আল ইসলাহ নেতা হাসিম উল্লাহ’র ইন্তেকালে বিভিন্ন মহলের শোক প্রকাশ

আনজুমানে আল ইসলাহ, সিলেট জেলা শাখার সাবেক সমাজকল্যাণ সম্পাদক, সিলেট সদর উপজেলার মইয়ারচর নিবাসী, প্রবীন ব্যক্তিত্ব মোঃ হাসিম উল্লাহ’র ইন্তেকালে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন- মরহুম মো: হাসিম উল্লাহ দ্বীন, ধর্ম ও সমাজের নিভৃতচারী একজন খাদিম ছিলেন। ফুলতলী মসলকের সকল খেদমতে তিনি অগ্রণী ভূমিকা পালন করতেন। বিশেষভাবে নিজ এলাকায় সুন্নিয়তের প্রচার ও প্রসারে তিনি ছিলেন অগ্র সৈনিক। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন- সিরাজুল ইসলাম আলিম মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ হাফিজুর রহমান, বর্তমান অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম আলী, সিলেট মহানগর আল ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা মুহা. আজির উদ্দিন পাশা, সিলেট সদর উপজেলা আল ইসলাহ’র সভাপতি উপাধ্যক্ষ মাওলানা নুরুল হক, সিরাজুল ইসলাম আলিম মাদরাসা প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা সালাম বিন রশিদ, কেন্দ্রীয় তালামীযের সাবেক সহ সভাপতি মাওলানা মুহা. শরীফ উদ্দীন, আল ইসলাহ জেদ্দাহ শাখা সভাপতি মুহা. শামসুল ইসলাম, লতিফিয়া ক্বারী সোসাইটি সদর (পূর্ব) উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা এবিএম আব্দুল গাফ্ফার, খানকায়ে লতিফিয়া সিলেট সদর উপজেলার সভাপতি মো. নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ওলিউর রহমান, সিলেট (পশ্চিম) জেলা তালামীযের সভাপতি কবির আহমদ, সাধারণ সম্পাদক কুতুব আল ফরহাদ, রিয়াদ আল ইসলাহ’র সাধারণ সম্পাদক মুহাম্মদ ওলীউর রহমান মানিক, সিলেট সদর (পূর্ব) উপজেলা তালামীযের সভাপতি মুহা. রুকন উদ্দীন, সাধারণ সম্পাদক হাফিজ কাওছার আহমদ এবং মইয়ারচর আশিকে রাসুল (দ:) পরিষদের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মো: হাসিম উল্লাহ দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থ্য থাকার পর শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট সদর উপজেলার মইয়ারচরস্থ তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। শনিবার সকাল দশটায় মইয়ারচর জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।

বিডিনিউজ ইউরোপ ২৪ডটকম/২৩ সেপ্টেম্বর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ