• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

উখিয়া অনলাইন প্রেস ক্লাব অভিষেক ও শপথ গ্রহণ ২ ডিসেম্বর

আশিকুল ইসলাম আশিক, উখিয়া (কক্সবাজার)
আপডেট : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

উখিয়া অনলাইন প্রেস ক্লাব অভিষেক ও শপথ গ্রহণ ২ ডিসেম্বর

পর্যটন নগরী কক্সবাজারের ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’র অভিষেক ও শপথ অনুষ্ঠান ২ ডিসেম্বর। এ সংক্রান্ত সভাপতি শফিক আজাদ ও সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে আগামী ২ ডিসেম্বর (বুধবার) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উখিয়া অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদসহ অনুষ্ঠিতব্য অভিষেক ও শপথ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

আজ বুধবার সন্ধ্যায় উখিয়া উপজেলা ও পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় সভা শেষে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ, উখিয়া সহকারী কমিশনার (ভুমি) আমিমুল এহসান খাঁন ও উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদ।

উল্লেখ্য, চলতি বছরের গত ৪ জুন উখিয়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০ জুলাই জাতীয় অনলাইন প্রেসক্লাব এর আহবায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও সদস্য সচিব রোকমনুরুজ্জামান রনি’র স্বাক্ষরে এ কমিটি অনুমোদিত হয়। চলমান করোনা মহামারির কারণে যথাসময়ে নেতৃবৃন্দের অভিষেক ও শপথ অনুষ্ঠান করা সম্ভব হয়নি।
বিশ্বের বিভিন্ন দেশে করোনার দ্বিতীয় ধাপের মহামারী পরিস্থিতি চলতেছে। এদিকে বাংলাদেশ ও চরম ঝুঁকির মধ্যে রয়েছে। সেই সব কিছু মিলিয়ে ডিসেম্বরের প্রথম দিকে যে সময় টা নির্ধারণ করেছি তাতেই নির্ধারিত কর্মসূচী বাস্তবায়ন করার প্রত্যয় ব্যক্ত করেন সংশ্লিষ্ট কতৃপক্ষ।
বিডিনিউজ ইউরোপ /১৮ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ