• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

লালমোহন উপজেলা দ্বীপকন্ঠ নিউজ পরিবারের পক্ষ থেকে বাদল পাঞ্চায়েতকে ফুলেল শুভেচ্ছা

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ
আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

লালমোহন উপজেলা দ্বীপকন্ঠ নিউজ পরিবারের পক্ষ থেকে বাদল পাঞ্চায়েতকে ফুলেল শুভেচ্ছা

ভোলার লালমোহনে করোনাকালীন মানবতার সেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এওয়ার্ড প্রাপ্ত হওয়ায় লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক, লালমোহন মিডিয়া ক্লাবের উপদেষ্টা, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রব তহশিলদারের সুযোগ্য সন্তান এবং লালমোহন তজুমদ্দিনের অভিভাবক আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির একান্ত বিশ্বস্ত রাজনীতিক, সদালাপী মানবতাবাদী মিডিয়াবান্ধব সমাজকর্মী আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল পাঞ্চায়েত কে আজ ১৫ নভেম্বর ২০২০ সকালে ফুলেল শুভেচ্ছা জানায়- দ্বীপকণ্ঠ নিউজ২৪ ডটকম পরিবার ।
এসময় উপস্থিত ছিলেন- দ্বীপকণ্ঠ নিউজ২৪ ডটকম এর সম্পাদক ও প্রকাশক মাহমুদ হাসান লিটন, সম্পাদক মন্ডলীর সভাপতি শাহ গোলাম মাওলা, উপদেষ্টা সম্পাদক ফরহাদ হোসেন মেহের, সিনিয়র রিপোর্টার কবি রিপন শান, স্টাফ রিপোর্টার তপতি সরকার, জাহিদুল ইসলাম দুলাল, মোঃ আমীর হোসের, মুশফিকুর রহমান প্রমুখ ।

শুভেচ্ছা পরবর্তী প্রাণঘণ আড্ডায় মাদার তেরেসা পুরস্কার প্রাপ্ত আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল বলেন- লালমোহন তজুমদ্দিনের শ্রেষ্ঠ সন্তান আমার নেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের কল্যাণেই আমার এই অর্জন । করোনা দুঃসময়ে তিনি যেভাবে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়েছেন, সারা দেশের জন্য তা মডেল । তাঁর মতো একজন মানবতাবাদী নেতার সংস্পর্শে এসেই আমরা প্রতিনিয়ত মানুষের জন্য নিবেদিত হবার মহৎ শিক্ষা গ্রহণ করি । আমি দ্বীপকণ্ঠের সকল সদস্য এবং লালমোহনের সকল গণমাধ্যমকর্মীকে আমাদের মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাই ।
বিডিনিউজ ইউরোপ/১৫ নভেম্বর/ জহিরুল ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ