• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বিয়ানীবাজার প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

সাইফুল ইসলাম ব্যুরোচীফ সিলেট বাংলাদেশ
আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

বিয়ানীবাজার প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

বিয়ানীবাজার প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌরশহরস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সাধারণ সভায় ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠিত হয়।
নবগঠিত কমিটির সভাপতি পদে সুয়াইবুর রহমান স্বপন (দৈনিক যুগান্তর, নবউদ্দাম ), সাধারণ সম্পাদক পদে তোফায়েল আহমদ (দৈনিক জালালাবাদ, বিয়ানীবাজার টাইমস) এবং কোষাধ্যক্ষ পদে আবু তাহের রাজু (দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক সবুজ সিলেট) মনোনীত হয়েছেন।
কমিটির অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহসভাপতি আহমেদ সাহেদ (জনতার টিভি), সহ সাধারণ সম্পাদক তাজবির আহমদ ছাইম (দৈনিক যায়যায়দিন), সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এহসান করিম খোকন (জনতার টিভি), প্রচার সম্পাদক শহিদুল ইসলাম সাজু (দৈনিক একাত্তরের কথা) এবং সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আজিম উদ্দিন আরিফ (দৈনিক দনিক আমাদের অর্থনীতি)।
কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- খালেদ সাইফুদ্দীন জাফরি (সাবেক সভাপতি, বিয়ানীবাজার প্রেসক্লাব), এম. হাসানুল হক উজ্জল (চ্যানেল এস), রাজু ওয়াহিদ ( দৈনিক উত্তরপূর্ব) , আহমেদ ফয়সাল (দৈনিক সমকাল) এবং আহমদ রেজা চৌধুরী (ডেইলি আওয়ার টাইমস)।
সভায় কর্মরত সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়, শীঘ্রই অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ানীবাজার প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে।
বিডিনিউজ ইউরোপ /১৮ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ