• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ মাদককারবারী দমনে বিট পুলিশং কার্যকরী ও পরিক্ষিত ব্যবস্হা-এসপি কক্সবাজার

এন আলম আজাদ ককসবাজার থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ মাদককারবারী দমনে বিট পুলিশং কার্যকরী ও পরিক্ষিত ব্যবস্হা-এসপি কক্সবাজার

কক্সবাজারের পুলিশ- সুপার মোঃ হাসানুজ্জান পিপিএম-সেবা বলেছেন,অপরাধ প্রবণ এলাকায় পুলিশ দীর্ঘ সময় অবস্হান করে অপরাধ কর্মকাণ্ড বন্ধ ও অপরাধীদের দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।এই জন্যই বিট পুলিশং ও সেবা কার্যক্রম দায়িত্বশীলতায় প্রতিপালন করলে আইনশৃঙ্খলা নষ্ট হবে না এবং অপরাধীরাও অপরাধ করে পার পাবে না।তিনি আজ ১৪ ফেব্রুয়ারি সদর থানাধীন চৌফলদন্ডী ইউপিস্থ ০৫ নং বিট এর উদ্যেগে চৌফলদন্ডী বাজার সংলগ্ন এলাকায় বিশাল অপরাধ দমন সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গিয়াসের সভাপতিত্বে উক্ত সভায় আলোচক ছিলেন সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি, ইউপি চেয়ারম্যান-মেম্বার, স্কুল ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ, বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিক, স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। উক্ত সভায় সাধারণ মানুষকে ফ্লোর উন্মুক্ত করে দেওয়ায় বিভিন্ন সমস্যা তুলে ধরেন তারা।

সভায় এসপি আরো বলেন,দ্রুততম সময়ে পুলিশী সেবা জনগনের নিকট পৌঁছে দিতেই বিট পুলিশিং একটি কার্যকরী ও পরীক্ষিত ব্যবস্থা।অপরাধের উৎসস্থল সম্পর্কে তথ্য সংগ্রহ পূর্বক অপরাধীকে গ্রেফতার করবে পুলিশ এবং বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়াবে ও তাদেরকে আইনী সহায়তা প্রদান করবে। পুলিশ সুপার মাদক কারবারী ও মাদকের সাথে জড়িৎ কাউকে ছাড় দেওয়া হবে না বলে প্রত্যয় ব্যক্ত করেন।তাদের শিকড় যত গভীরেই থাকুক না কেন তা উপড়ে ফেলা হবে বলে হুঁশিয়ারি দেন।এলাকায় বিরাজমান অপরাধ সংক্রান্ত তথ্য প্রদান করে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
বিডিনিউজ ইউরোপ /১৫ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ