• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সাংবাদিক নির্যাতনের মামলায় মেয়র মকসুদ মিয়া সহ ১ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

এন আলম আজাদ ককসবাজার থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

সাংবাদিক নির্যাতনের মামলায় মেয়র মকসুদ মিয়া সহ ১ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

দ্বীপ উপজেলা মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মহেশখালী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এম, সালামত উল্লাহ বি,একে ২০১৯ সনে মহেশখালী পৌরসভার বিতর্কিত মেয়র মকসুদ মিয়া শারীরিকভাবে নির্যাতন করে।

তৎসময়ে নির্যাতিত ঐ সাংবাদিক মামলা দায়ের করেন বিতর্কিত মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়ার বিরুদ্ধে।যার মামলা নং জি/আর-৭৩/২০১৮। উক্ত মামলায় দীর্ঘ তদন্তের পর মেয়র মকসুদ মিয়া কর্তৃক আর্থিকভাবে প্রভাবিত হয়ে তাকে চার্জশীট থেকে অব্যাহতি দেন তদন্তকারী পুলিশ কর্মকর্তা।

নির্যাতনের শিকার সাংবাদিক মুহাম্মদ ছালামত উল্লাহ বিএ পুলিশের কাছে সুবিচার না পেয়ে মহেশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নারাজি দাখিল করেন।

বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামলার শুনানি শেষে মহেশখালী থানার তদন্তকারী কর্মকর্তাকে শোকজ প্রদান করেন।পরবর্তী মামলাটি আরো অধিকতর তদন্তের জন্য কক্সবাজার জেলা সিআইডির কাছে হস্তান্তর করেন এবং মকছুদ মিয়া ও নুর হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার বিজ্ঞ আইনজীবী এডভোকেট হামিদুল হক বিষয়টি নিশ্চিত করেন।
বিডিনিউজ ইউরোপ /১৫ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ