• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সাংবাদিক নির্যাতনের মামলায় মেয়র মকসুদ মিয়া সহ ১ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

এন আলম আজাদ ককসবাজার থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

সাংবাদিক নির্যাতনের মামলায় মেয়র মকসুদ মিয়া সহ ১ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

দ্বীপ উপজেলা মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মহেশখালী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এম, সালামত উল্লাহ বি,একে ২০১৯ সনে মহেশখালী পৌরসভার বিতর্কিত মেয়র মকসুদ মিয়া শারীরিকভাবে নির্যাতন করে।

তৎসময়ে নির্যাতিত ঐ সাংবাদিক মামলা দায়ের করেন বিতর্কিত মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়ার বিরুদ্ধে।যার মামলা নং জি/আর-৭৩/২০১৮। উক্ত মামলায় দীর্ঘ তদন্তের পর মেয়র মকসুদ মিয়া কর্তৃক আর্থিকভাবে প্রভাবিত হয়ে তাকে চার্জশীট থেকে অব্যাহতি দেন তদন্তকারী পুলিশ কর্মকর্তা।

নির্যাতনের শিকার সাংবাদিক মুহাম্মদ ছালামত উল্লাহ বিএ পুলিশের কাছে সুবিচার না পেয়ে মহেশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নারাজি দাখিল করেন।

বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামলার শুনানি শেষে মহেশখালী থানার তদন্তকারী কর্মকর্তাকে শোকজ প্রদান করেন।পরবর্তী মামলাটি আরো অধিকতর তদন্তের জন্য কক্সবাজার জেলা সিআইডির কাছে হস্তান্তর করেন এবং মকছুদ মিয়া ও নুর হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার বিজ্ঞ আইনজীবী এডভোকেট হামিদুল হক বিষয়টি নিশ্চিত করেন।
বিডিনিউজ ইউরোপ /১৫ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ