• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

তারেক রহমানের বিরুদ্ধে ভিত্তিহীন মামলায় সাজা প্রদানের প্রতিবাদে টেকনাফ উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল

টেকনাফ থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

টেকনাফে তারেক রহমানের বিরুদ্ধে ভিত্তিহীন মামলায় সাজা প্রদানের প্রতিবাদে টেকনাফ উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ভিত্তিহীন মামলায় সাজা প্রদানের প্রতিবাদে টেকনাফ উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। বিক্ষোভ পরবর্তী পথসভায় বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ হারুন অর রশিদ। উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক আনোয়ার পাশার পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সদস্য সাইদুল ইসলা সাইদু, বাদল, মোজাহিদ প্রমুখ।
বক্তারা অবিলম্বে দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা মামলায় সাজা বাতিলের দাবি করেন অন্যথায় টেকনাফ থেকে আগুন জ্বলবে।
বিডিনিউজ ইউরোপ /৬ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ