• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় ভারতীয় গরু আটক করলো পুলিশ ও বিজিবি

মিজানুর রহমান লালমনিরহাট (রংপুর)
আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

হাতীবান্ধায় ভারতীয় গরু আটক করলো পুলিশ ও বিজিবি

লালমনিরহাটের হাতীবান্ধায় ভারত থেকে চোরাই পথে আসা ১০ টি গরু আটক করেছে পুলিশ ও বিজিবি। বৃহস্পতিবার ওই গরু আটক করেন হাতীবান্ধা থানা পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র টহল দল।

জানা গেছে, ভারতীয় গরু চোরাই পথে বাংলাদেশে আসছে এমন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড়-দইখাওয়া সড়কের হাকিমের চাতাল এলাকায় অভিযান চালিয়ে হাতীবান্ধা থানা পুলিশ ৭ টি ভারতীয় গরু আটক করেন। এর আগে ভোর রাতে ওই উপজেলার দইখাওয়া বিজিবি ক্যাম্পের টহল দল আরো ৩ টি ভারতীয় গরু আটক করেন।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ভারতীয় ৭ টি গরু আটক করা হয়েছে। গরুর মালিক বৈধ কাগজ দেখাতে না পারলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বিডিনিউজ ইউরোপ /৩০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ