• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আওয়ামী লীগ সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে বিএনপি থেকে পদত্যাগ করেছেন আজিজুর

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

আওয়ামী লীগ সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে বিএনপি থেকে পদত্যাগ করেছেন

যশোরের বেনাপোলের বিএনপি নেতা আলহাজ্ব আজিজুর রহমান (৬০) দল থেকে পদত্যাগ করেছেন। তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে দল থেকে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন। তিনি দীর্ঘ দুই যুগ ধরে পুটখালী ইউনিয়ন বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে বেনাপোল বন্দর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ইউনিয়ন বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করার ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, বেনাপোল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খায়রুজ্জামান সজিবসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

পদত্যাগকারী আজিজুর রহমান বলেন, সত্যি আমি আওয়ামী লীগ সরকারের উন্নয়নে অভিভূত। তাদের উন্নয়নে মুগ্ধ হয়ে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। দীর্ঘ দুই যুগের বিএনপির পুটখালী ইউনিয়ন সভাপতি পদ, সদস্য ও বিএনপির সকল কর্মকাণ্ড থেকে নিজেকে গুটিয়ে নিলাম। আজ থেকে বিএনপির রাজনীতির সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই।

তিনি আরো বলেন, আমি আমার রাজনৈতিক জীবনে বিএনপির সময়ে দেশ উন্নয়নে কোনো গঠনমূলক কর্মকাণ্ড চোখে দেখতে পাইনি। তারা গ্রুপিংয়ের পাশাপাশি গতানুগতিক দেশ পরিচালনা করতো। দেশের সাধারণ মানুষ সর্বদা থাকতো সার, ডিজেল, বিদ্যুৎ, রাস্তাঘাট, চাকরিসহ নানান সমস্যায় জর্জরিত। বিরোধীদল দমন ছিল তাদের সার্বক্ষণিক চিন্তা। গ্রেনেড-বোমা হামলা, এসিড নিক্ষেপ ছিল তাদের নেশা। কিন্তু বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পূর্ণ তার বিপরীত। প্রধানমন্ত্রীর সকল উন্নয়নমূলক কাজ দেখে নিজ থেকে, নিজ বুদ্ধি বিবেচনায় জুলুমবাজ বিএনপির রাজনীতি থেকে পদত্যাগ করলাম।

আওয়ামী লীগে যোগদান করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এটা সময় সাপেক্ষ ব্যাপার। সংবাদ সম্মেলন শেষে তাকে মিষ্টিমুখ করান আওয়ামী লীগ নেতারা।

আজিজুর রহমান বেনাপোলের বিশিষ্ট সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী ও নেতা আলহাজ্ব মো. শামছুর রহমানের ছোট ভাই।
বিডিনিউজ ইউরোপ /২৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ