• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসের তুষারপাতের কারনে সংশ্লিষ্ট এলাকায় স্কুলের ছুটি ঘোষণা

কামরুজ্জামান ভূইয়া ( এথেন্স) গ্রীস
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

গ্রীসের তুষারপাতের কারনে সংশ্লিষ্ট এলাকায় স্কুলের ছুটি ঘোষণা

গ্রীসের খারাপ আবহাওয়ার কারণে লেয়ানড্রস” অ্যাতিকার স্কুলগুলিকে বন্ধ থাকর নির্দেশ দিয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের মতে, যে শিক্ষার্থীরা যাতে কোন ধরনের দুর্ঘটনা বা বিপদ গ্রস্ত না হয় সেজন্য খারাপ আবহাওয়ার কারণে ঐ সংশ্লিষ্ট অঞ্চলের স্কুল সমূহ সাময়িক ভাবে বন্ধ ঘোষণা করে শিক্ষার্থীদের স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে। বন্ধ হওয়া বিদ্যালয়ের শিক্ষর্থীরা অনলাইনে শিক্ষার মাধ্যমে পড়াশোনা চালিয়ে যেতে পারবে।

অ্যাতিকার আঞ্চলিক গভর্নর জি পাতুলিসের সিদ্ধান্ত অনুসারে,খারাপ আবহাওয়া ও সাময়িক প্রাকৃতিক দূর্যোগের কারণে প্রাইভেট , কিন্ডারগার্টেন এবং প্রাথমিক বিদ্যালয়গুলি আগামীকাল আতিকার কয়েকটি পৌরসভায় বন্ধ থাকবে যেখানে জোরালো তুষারপাত বিরাজমান রয়েছে।
সরকারের পক্ষ থেকে জনগণকে ধৈর্য্য ধারণ করতে অনুরোধ করেছে।সরকারের পক্ষ থেকে আরো বলা হয়েছে বরফাচ্ছন্ন অঞ্চল থেকে যত দ্রুত সম্ভব বরফ সরিয়ে রাস্তা সচল করার জন্য সরকারের সকল যন্ত্র নিরবচ্ছিন্ন ভাবে কাজ করে যাচ্ছে। খুব শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হবে আশা করছে সরকারের পক্ষ থেকে।
এ অবস্থায় জনগণকে নিজ নিজ ঘরে অবস্থান করতে ও বলা হয়েছে।

বিডিনিউজ ইউরোপ /১৭ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ