• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ধনবাড়ী পৌরসভায় মেয়র হলেন বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

ধনবাড়ী পৌরসভায় মেয়র হলেন বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান বকুল

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকুল মেয়র নির্বাচিত হয়েছেন।

তিনি ধনবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকুল নারিকেল প্রতীক নিয়ে ৮ হাজার ৯৬৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের খন্দকার মনজুরুল ইসলাম তপন নৌকা প্রতীক নিয়ে ১১৫৯ ভোটে পরাজিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৮০৪ ভোট।

এছাড়াও বিএনপি প্রার্থী এস এম এ ছোবহান ধানের শীষ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৫২ ভোট, আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ আলী কিসলু জগ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩০৮।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, বেসরকারিভাবে মনিরুজ্জামান বকুল জয় লাভ করেছেন। ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। কিছু অপ্রীতিকর ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা বাহিনী তা নিয়ন্ত্রণ করে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করতে সক্ষম হয়েছে।

ধনবাড়ীতে এই ভোটিং মেশিনে (ইভিএম) ৯টি ওয়ার্ডের ৩০ হাজার ৩জন ভোটার ১৫টি কেন্দ্রে ৭৮টি কক্ষে ইভিএম এ তাদের ভোটাধিকার প্রয়োগ করা হয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৪৬৩, নারী ভোটার রয়েছেন ১৫ হাজার ৫৪০ জন।
বিডিনিউজ ইউরোপ /১৭ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ