• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা বোয়ালমারী পৌর নির্বাচনের প্রচারণায়

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা বোয়ালমারী পৌর নির্বাচনের প্রচারণায়

আধুনিক পৌরসভা গঠন, পরিকল্পিত উন্নয়ন সুনিশ্চিত করা এবং নাগরিক সুবিধা নিশ্চিত করতে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে বুধবার দিনভর নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা।
উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. সেলিম রেজা লিপনের পক্ষে তারা নৌকা প্রতীকে ভোট চান।
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং সদ্য ঘোষিত আ’লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এডভোকেট মো. লিয়াকত শিকদারের নেতৃত্বে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য বিমান রায়, মুনসী সেলিম হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. মোমিনুর রহমান সবুজ, দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম মোল্যা, জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক মিয়া, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন প্রমুখ।
প্রথম শ্রেণির এ পৌরসভায় আ’লীগের কোন প্রার্থী মেয়র নির্বাচিত হতে পারেনি। তাই পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধি করতে নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত করতে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা।

বিডিনিউজ ইউরোপ /১৩ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ