• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সৌদি আরবে দুই সপ্তাহের জন্য অস্থায়ী স্থগিতাদেশের পরে আন্তর্জাতিক ফ্লাইট পুনরায় চালু

আমান উল্লাহ ( সৌদি) জেদ্দা থেকে
আপডেট : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

দুই সপ্তাহের জন্য অস্থায়ী স্থগিতাদেশের পরে আন্তর্জাতিক ফ্লাইট পুনরায় চালু করার পর — জেদ্দা – জাকার্তা থেকে ইন্দোনেশিয়ান ওমরাহ হজযাত্রীদের প্রথম ব্যাচ শনিবার সন্ধ্যায় কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে।

হজযাত্রীরা ওমরাহ করার আগে মক্কার আবাসিক হোটেলে অবশ্যই ৩ দিনের কোয়ারাইন্টাইনে থাকবে এবং আবাসিক হোটেল গুলো এক স্টার থেকে ৫ স্টারের মধ্যে সীমাবদ্ধ রাখা হয়েছে। নির্দেশনার মধ্যে হাজীগনদের হোটেল এবং দুটি পবিত্র মসজিদ ব্যতিত অন্য কোথাও না যাওয়ার নিষেধাজ্ঞা রয়েছে।

এটি বিদেশি হজযাত্রীদের ওমরাহ পর্যায়ক্রমে পুনরায় শুরু হওয়ার তৃতীয় পর্বের শুরুতে হাজীদের সৌদি হজ ও ওমরাহ মন্ত্রনালয় দ্বারা নির্ধারিত করোনভাইরাস সাবধানী ব্যবস্থা এবং প্রতিরোধমূলক প্রোটোকলের সাথে সঙ্গতিপূর্ণ থেকে দুটি পবিত্র মসজিদে পরিষেবা এবং পরিদর্শন করা হবে বলে জানিয়েছেন।

সৌদি হজ ও ওমরাহ মন্ত্রনালয় হজযাত্রীদের তাদের আগমন থেকে ফিরে যাওয়া অবধি কভিট19 এর সর্বোচ্চ সতর্কতামূলক ব্যবস্থা এবং প্রতিরোধমূলক প্রোটোকল কঠোরভাবে মেনে চলার আহ্বান জানিয়েছে।
বিডিনিউজ ইউরোপ /১১ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ