• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কুলিয়ারচরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন প্রধান শিক্ষক রিয়াজুল করিম

সিকদার ইয়াসিন আরাফাত ( কিশোরগঞ্জ) কুলিয়ারচর
আপডেট : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

কুলিয়ারচরে প্রকাশিত এক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন প্রধান শিক্ষক রিয়াজুল করিম

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বীরকাশিমনগর গ্রামের মৃত এএফএম আব্দুল্লাহ’র ছেলে স্থানীয় বীরকাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিয়াজুল করিম তার বিরুদ্ধে জাতীয় এক দৈনিক পত্রিকায় প্রকাশিত একটি সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তার স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেছেন, গত ২৮ ডিসেম্বর ২০২০ ইং তারিখ রোজ সোমবার জাতীয় দৈনিক সমকাল পত্রিকার ৭নং পৃষ্ঠার লোকালয় পাতায় ২-৩ নং কলামে “কিনতে না পেরে বাড়ি দখল” শিরোনামে তার নাম রেজাউল করিম উল্লেখ করে তার বিরুদ্ধে যেসব কথা লিখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সমাজে তাকে হেয়প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে শিরিন আক্তার নামে তার এক আত্মীয় সাংবাদিককে মিথ্যা তথ্য ও অভিযোগ দিয়ে তার নামে এই মিথ্যা সংবাদটি প্রকাশ করিয়েছে। একটি কুচক্রী মহলের প্ররোচনায় শিরিন আক্তার মিথ্যা ঘটনা সাজিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে তার নামে এই মিথ্যা সংবাদটি প্রকাশ করিয়েছে। যা আদৌ সত্য নয়। তিনি প্রকাশিত এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।
বিডিনিউজ ইউরোপ /৩১ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ