• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

প্রাক্তন সেনাসদস্যদের বাহিনী নিয়ে অপপ্রচারে আইএসপিআরের নিন্দা

আইএসপিআর প্রেস বিজ্ঞপ্তি (বাংলাদেশ)
আপডেট : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

প্রাক্তন সেনাসদস্যদের বাহিনী নিয়ে অপপ্রচারে আইএসপিআরের নিন্দা

অবসরপ্রাপ্ত সেনাসদস্যরা বিদেশে বসে অনলাইনে মিথ্যা, বানোয়াট ও মনগড়া তথ্য উপস্থাপন করায় তীব্র নিন্দা জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর-আইএসপিআর।

বুধবার, আইএসপিআর-এর সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কতিপয় সেনা সদস্য দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফোনালাপ প্রযুক্তির সাহায্যে পরিবর্তন করে অনলাইনে প্রকাশ করে দেশের মানুষকে বিভ্রান্ত করছেন।

বাস্তবতাবিবর্জিত ও উদ্দেশ্য প্রণোদিত এসব কার্যক্রম দেশের জনগণ বিশ্বাস করে না বরং ঘৃণাভরে প্রত্যাখ্যান করে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। এতে আরও বলা হয়, বিদেশে বসে অপপ্রচার চালানো এসব সেনা সদস্যদের অনেক দিন আগেই দেশের সব সেনানিবাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

বিডিনিউজ ইউরোপ /৫ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ