• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

প্রাক্তন সেনাসদস্যদের বাহিনী নিয়ে অপপ্রচারে আইএসপিআরের নিন্দা

আইএসপিআর প্রেস বিজ্ঞপ্তি (বাংলাদেশ)
আপডেট : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

প্রাক্তন সেনাসদস্যদের বাহিনী নিয়ে অপপ্রচারে আইএসপিআরের নিন্দা

অবসরপ্রাপ্ত সেনাসদস্যরা বিদেশে বসে অনলাইনে মিথ্যা, বানোয়াট ও মনগড়া তথ্য উপস্থাপন করায় তীব্র নিন্দা জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর-আইএসপিআর।

বুধবার, আইএসপিআর-এর সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কতিপয় সেনা সদস্য দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফোনালাপ প্রযুক্তির সাহায্যে পরিবর্তন করে অনলাইনে প্রকাশ করে দেশের মানুষকে বিভ্রান্ত করছেন।

বাস্তবতাবিবর্জিত ও উদ্দেশ্য প্রণোদিত এসব কার্যক্রম দেশের জনগণ বিশ্বাস করে না বরং ঘৃণাভরে প্রত্যাখ্যান করে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। এতে আরও বলা হয়, বিদেশে বসে অপপ্রচার চালানো এসব সেনা সদস্যদের অনেক দিন আগেই দেশের সব সেনানিবাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

বিডিনিউজ ইউরোপ /৫ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ