• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
লিবিয়া থেকে দেশে ফেরত পাঠিয়েছে ১৪৪ জন প্রবাসীকে গ্রিসের আবাসন সংকট নিরসনে গোল্ডেন ভিসার বিনিয়োগ বৃদ্ধির ঘোষণা গ্রিস ও বাংলাদেশ সাংস্কৃতিক এবং শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা বিষয়ক চুক্তির অগ্রগতি নেই হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন সাদিক আব্দুল্লাহ জার্মানির মিউনিখের ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভ প্রদর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইইউ প্রেসিডেন্ট উরসুলার অভিনন্দন তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

‘বাংলাদেশে স্বাধীনতা বিরোধীদের ঠাঁই হবে না’ এমপি মোতাহার হোসেন

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

‘বাংলাদেশে স্বাধীনতা বিরোধীদের ঠাঁই হবে না’ এমপি মোতাহার হোসেন

স্বাধীনতার ৫০ বছর পরও পাকিস্তানি প্রেতাত্মারা আবারও জেগে ওঠার স্বপ্ন দেখছে। তাই তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার সাহস দেখায়। স্বাধীনতা বিরোধীদের সাহস শিখর থেকে নির্মূল করতে হবে। বঙ্গবন্ধুর সৈনিকদের সতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। বঙ্গবন্ধুর বাংলাদেশে স্বাধীনতা বিরোধীদের ঠাই হবে না। বঙ্গবন্ধু, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিষয়ে কোনো আপস হবে না বলে মন্তব্য করেছেন লালমনিরহাট-১ আসনের সাংসদ মোতাহার হোসেন এমপি।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন পরিষদে “আইএসপিপি-যত্ন” প্রকল্পের আওতায় ১২১২ জন উপকারভোগী মায়ের মাঝে নগদ ১ কোটি ৪২ লক্ষ ৭৩ হাজার টাকা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

এ সময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রশিদা বেগম, যুব মহিলা লীগের আহবায়ক শারমিন সুলতানা সাথী, টংভাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান আতি, টিম ইমারজেন্সি হাতীবান্ধার প্রধান সমন্বয়ক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাপ্পি সোহেব আহম্মেদ, টিম ইমারজেন্সির যুগ্ন সমন্বয়ক ও পাটিকাপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বাধন পাটোয়ারি প্রমুখ।
বিডিনিউজ ইউরোপ /৩০ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ