• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে পিতার উপর অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

বোয়ালমারীতে পিতার উপর অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

ফরিদপুরের বোয়ালমারীতে পিতার উপর অভিমান করে ৫ম শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারী ওই শিক্ষার্থীর নাম মো. মুজাহিদ সিকদার (১৩)। সে বোয়ালমারী পৌরসভার চতুল (মধ্যপাড়া) গ্রামের মো. আমীর সিকদারের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, চতুল মাস্টারবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির পড়ুয়া মুজাহিদকে তার বাবা শাসন করেলে অভিমানে শনিবার বেলা সাড়ে তিনটার দিকে বসত ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। বিষয়টি দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

বিডিনিউজ ইউরোপ /২৬ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ