• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

হাতীবান্ধায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ হলরুমে সমাজ কল্যান পরিষদ কর্তৃক দুস্থ ও অসহায় মানুষদের জন্য বরাদ্দকৃত নগদ অর্থ প্রদান করা হয়।

আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে সমাজ কল্যান পরিষদ কর্তৃক দুস্থ ও অসহায় মানুষদের জন্য বরাদ্দকৃত নগদ অর্থ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম পি। এসময় ৩০০ দু:স্থ ও অসহায় মানুষদের হাতে নগদ অর্থ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মাহমুদুল হাসান সোহাগ, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান, টিম ইমারজেন্সি হাতীবান্ধার প্রধান সমন্বয়ক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাপ্পি সোহেব আহম্মেদ প্রমুখ।
বিডিনিউজ ইউরোপ /২২ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ