• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক

Tanzil Hossain, Bhola
আপডেট : শনিবার, ২২ জুন, ২০২৪

ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক।ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে চকঢোস গ্রাম নামাক এলাকা থেকে ১৩ জুয়ারীকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। গত ২০ জুন (বৃহস্পতিবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মনির হোসেন ও এসআই জি, এম, শাহাবুলসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে স্থানীয় সবুজের দোকান থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, চকঢোস গ্রামের মফিজুল হকের ছেলে লোকমান, ও জাহাঙ্গীরের ছেলে মনির, আঃ গনির ছেলে ইব্রাহীম, আবু তাহেরের ছেলে আকবর হোসেন, জাকির হোসেনের ছেলে সোহাগ, আব্দুল গনির ছেলে ইসমাইল, আবুল কালামের ছেলে জসিম, ছেলামতের ছেলে কামরুল, ইউনুসের ছেলে রুবেল, আব্দুর কাদেরের ছেলে মিজানুর রহমান, সামসুল হকের ছেলে জিয়া, রফিজল মিয়ার ছেলে মিজান, খোরশেদ আলমের ছেলে আক্তার।তাদেরকে জুয়া আইনে ভোলার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির গণমাধ্যমকে জানান, ১৩ জন জুয়ারীকে আটক করে ভোলার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। এবং জুয়া খেলাসহ সকল অপরাধের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে।

bdnewseu/22June/ZI/borhanuddin


আরো বিভন্ন ধরণের নিউজ