• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক

Tanzil Hossain, Bhola
আপডেট : শনিবার, ২২ জুন, ২০২৪

ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক।ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে চকঢোস গ্রাম নামাক এলাকা থেকে ১৩ জুয়ারীকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। গত ২০ জুন (বৃহস্পতিবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মনির হোসেন ও এসআই জি, এম, শাহাবুলসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে স্থানীয় সবুজের দোকান থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, চকঢোস গ্রামের মফিজুল হকের ছেলে লোকমান, ও জাহাঙ্গীরের ছেলে মনির, আঃ গনির ছেলে ইব্রাহীম, আবু তাহেরের ছেলে আকবর হোসেন, জাকির হোসেনের ছেলে সোহাগ, আব্দুল গনির ছেলে ইসমাইল, আবুল কালামের ছেলে জসিম, ছেলামতের ছেলে কামরুল, ইউনুসের ছেলে রুবেল, আব্দুর কাদেরের ছেলে মিজানুর রহমান, সামসুল হকের ছেলে জিয়া, রফিজল মিয়ার ছেলে মিজান, খোরশেদ আলমের ছেলে আক্তার।তাদেরকে জুয়া আইনে ভোলার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির গণমাধ্যমকে জানান, ১৩ জন জুয়ারীকে আটক করে ভোলার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। এবং জুয়া খেলাসহ সকল অপরাধের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে।

bdnewseu/22June/ZI/borhanuddin


আরো বিভন্ন ধরণের নিউজ