• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জেলা প্রশাসনের উদ্যোগে কক্সবাজারে নির্মিত হচ্ছে প্রথম শিশু হাসপাতাল

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

জেলা প্রশাসনের উদ্যোগে কক্সবাজারে নির্মিত হচ্ছে প্রথম শিশু হাসপাতাল
কক্সবাজার জেলা শহরে ১০ ডিসেম্বর বৃহষ্পতিবার একটি শিশু হাসপাতালের নির্মাণ কাজ উদ্ভোধন করা হয়েছে। পৃথিবীর দীর্ঘ তম সমুদ্র সৈকতের তীরে ততা সাগর পাড়ের কবিতা স্মরণীর নিকটে বাহারছড়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এক একর জমিজুড়ে নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি। এটিই হবে পর্যটন রাজধানী জেলা শহর কক্সবাজারের একমাত্র শিশু হাসপাতাল। কক্সবাজার জেলা প্রশাসন এর শীর্ষ নির্বাহী জেলা প্রশাসক মো. কামাল হোসেন এর উদ্যোগে স্থানীয় জনগোষ্ঠীর সহযোগিতায় নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি।


জানা গেছে, জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় উৎস থেকে প্রায় দুই কোটি টাকা ব্যয়সাপেক্ষে হাসপাতালটি নির্মাণ করা হবে। আগামী এক বছরের মধ্যেই এই হাসপাতাল টির নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

এই বিদ্যালয়ের পাশের জমিতে নির্মিত হতে যাচ্ছে ককসবাজার প্রথম শিশু হাসপাতাল

হাসপাতালের নির্মাণকাজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন। উক্ত অনুষ্ঠানে জেলার সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ব্যক্তি সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
সূত্র – দৈনিক কালের কণ্ঠ
বিডিনিউজ ইউরোপ /১২ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ