• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জেলা প্রশাসনের উদ্যোগে কক্সবাজারে নির্মিত হচ্ছে প্রথম শিশু হাসপাতাল

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

জেলা প্রশাসনের উদ্যোগে কক্সবাজারে নির্মিত হচ্ছে প্রথম শিশু হাসপাতাল
কক্সবাজার জেলা শহরে ১০ ডিসেম্বর বৃহষ্পতিবার একটি শিশু হাসপাতালের নির্মাণ কাজ উদ্ভোধন করা হয়েছে। পৃথিবীর দীর্ঘ তম সমুদ্র সৈকতের তীরে ততা সাগর পাড়ের কবিতা স্মরণীর নিকটে বাহারছড়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এক একর জমিজুড়ে নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি। এটিই হবে পর্যটন রাজধানী জেলা শহর কক্সবাজারের একমাত্র শিশু হাসপাতাল। কক্সবাজার জেলা প্রশাসন এর শীর্ষ নির্বাহী জেলা প্রশাসক মো. কামাল হোসেন এর উদ্যোগে স্থানীয় জনগোষ্ঠীর সহযোগিতায় নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি।


জানা গেছে, জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় উৎস থেকে প্রায় দুই কোটি টাকা ব্যয়সাপেক্ষে হাসপাতালটি নির্মাণ করা হবে। আগামী এক বছরের মধ্যেই এই হাসপাতাল টির নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

এই বিদ্যালয়ের পাশের জমিতে নির্মিত হতে যাচ্ছে ককসবাজার প্রথম শিশু হাসপাতাল

হাসপাতালের নির্মাণকাজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন। উক্ত অনুষ্ঠানে জেলার সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ব্যক্তি সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
সূত্র – দৈনিক কালের কণ্ঠ
বিডিনিউজ ইউরোপ /১২ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ