• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জেলা প্রশাসনের উদ্যোগে কক্সবাজারে নির্মিত হচ্ছে প্রথম শিশু হাসপাতাল

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

জেলা প্রশাসনের উদ্যোগে কক্সবাজারে নির্মিত হচ্ছে প্রথম শিশু হাসপাতাল
কক্সবাজার জেলা শহরে ১০ ডিসেম্বর বৃহষ্পতিবার একটি শিশু হাসপাতালের নির্মাণ কাজ উদ্ভোধন করা হয়েছে। পৃথিবীর দীর্ঘ তম সমুদ্র সৈকতের তীরে ততা সাগর পাড়ের কবিতা স্মরণীর নিকটে বাহারছড়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এক একর জমিজুড়ে নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি। এটিই হবে পর্যটন রাজধানী জেলা শহর কক্সবাজারের একমাত্র শিশু হাসপাতাল। কক্সবাজার জেলা প্রশাসন এর শীর্ষ নির্বাহী জেলা প্রশাসক মো. কামাল হোসেন এর উদ্যোগে স্থানীয় জনগোষ্ঠীর সহযোগিতায় নির্মাণ করা হচ্ছে হাসপাতালটি।


জানা গেছে, জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় উৎস থেকে প্রায় দুই কোটি টাকা ব্যয়সাপেক্ষে হাসপাতালটি নির্মাণ করা হবে। আগামী এক বছরের মধ্যেই এই হাসপাতাল টির নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

এই বিদ্যালয়ের পাশের জমিতে নির্মিত হতে যাচ্ছে ককসবাজার প্রথম শিশু হাসপাতাল

হাসপাতালের নির্মাণকাজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন। উক্ত অনুষ্ঠানে জেলার সাংবাদিক, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ব্যক্তি সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
সূত্র – দৈনিক কালের কণ্ঠ
বিডিনিউজ ইউরোপ /১২ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ