• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান শ্যামল সিদ্দিক

মিজানুর রহমান, লালমনিরহাট
আপডেট : রবিবার, ১৬ জুন, ২০২৪

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল সিদ্দিক।লালমনিরহাট বাসীসহ দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র- ঈদ – উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ. আবু বক্কর সিদ্দিক শ্যামল।তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আজহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত মানুষের জীবন এবং ঈদ-উল-আজহার এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টি অর্জনের লক্ষে। ঈদ বয়ে আনুক সকলের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি।

জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্বেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি, ধনী-গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি। তিনি আরও বলেন, পবিত্র ঈদ-উল-আজহা সু-মহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত।

কোরবানীর ত্যাগের মধ্য দিয়ে মহান আল্লাহর আদর্শ স্থাপিত হোক সেই কামনায় পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে দেশ বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী, আমারসহ যোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, অভিনন্দন ও ঈদের শুভেচ্ছা।

bdnewseu/16June/ZI/Lalmonirhat


আরো বিভন্ন ধরণের নিউজ