• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান শ্যামল সিদ্দিক

মিজানুর রহমান, লালমনিরহাট
আপডেট : রবিবার, ১৬ জুন, ২০২৪

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল সিদ্দিক।লালমনিরহাট বাসীসহ দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র- ঈদ – উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ. আবু বক্কর সিদ্দিক শ্যামল।তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আজহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত মানুষের জীবন এবং ঈদ-উল-আজহার এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টি অর্জনের লক্ষে। ঈদ বয়ে আনুক সকলের জীবনে সুখ শান্তি ও সমৃদ্ধি।

জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্বেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি, ধনী-গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি। তিনি আরও বলেন, পবিত্র ঈদ-উল-আজহা সু-মহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত।

কোরবানীর ত্যাগের মধ্য দিয়ে মহান আল্লাহর আদর্শ স্থাপিত হোক সেই কামনায় পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে দেশ বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী, আমারসহ যোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, অভিনন্দন ও ঈদের শুভেচ্ছা।

bdnewseu/16June/ZI/Lalmonirhat


আরো বিভন্ন ধরণের নিউজ