• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলায় মাসব্যাপী ড্রিমল্যান্ড শিশু মেলা উদ্বোধন করবেন জেলা প্রশাসক: আরিফুজ্জামান

তানজিল হোসেন, ভোলা
আপডেট : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

ভোলায় মাসব্যাপী ড্রিমল্যান্ড শিশু মেলা উদ্বোধন করবেন জেলা প্রশাসক: আরিফুজ্জামান ।ভোলার সার্কিট হাউজ এর বিপরীত পাশে শিশু পার্ক। দীর্ঘ বহু বছর এই প্রর্তৃক সবুজ রংগের গাছ পালা আর সুন্দর পরিবেশ গিরে পার্কটি তৈরি ছিলো। কিন্তু সেই পার্কটি কিছু নানা জটিলতার কারনে বন্ধ করা ছিলো বহু বছর। আগামী ২৫ শে নভেম্বর সেই পার্কটি নতুন উপহার হিসেবে তৈরি করতে জেলা পরিষদের আয়োজনে মাসব্যাপী ড্রিমল্যান্ড শিশু মেলা ও শিল্পপণ্য প্রদর্শনী ২০২৩ রোজ শনিবার উদ্বোধন করবেন জেলা প্রশাসক আরিফুজ্জামান।

তবে মেলা প্রাঙ্গণে মানুষের উপস্থিত খুবি কম দেখা গিয়েছে, এবং মেলা কমিটির সদস্যবৃন্দ ধারণা করতেছেন মেলা উদ্বোধন হলে সাধারণ মানুষ দূর দূরান্ত থেকে মানুষের আগমন অনেক অংশে বৃদ্ধি পাবে। তবে এখনো সম্পন্ন মেলার ষ্টোল পরিপূর্ণ হয়ে উঠে নি, এবং মেলায় কিন্তু তেমন কোনো পণ্য বিক্রি হচ্ছে না।

কিন্তু মেলা প্রাঙ্গণের মনোরম পরিবেশে রয়েছে। মেলা কমিটির সদস্যবৃন্দ মনে করেন, মেলা উদ্বোধন হলে সাধারণ পরিবার গুলো ফ্যামিলিদের সাথে নিয়ে মেলার আনন্দ উপভোগ করতে পারবেন।

মেলায় মেলা প্রেমিদের উপভোগ করার জন্য নিয়ে এসেছে নৌকা, নাগর দোলনা, বাচ্চাদের ট্রেং ইত্যাদি। তবে মেলা কমিটির সদস্যবৃন্দ সকল মেলা প্রেমিদের মেলায় ঘুরতে আসার ও ঘুরে দেখার আমন্ত্রণ জানান।

বিডিনিউজ ইউরোপ/২৪নভেম্বর/জই/ভোলা


আরো বিভন্ন ধরণের নিউজ