• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সৌদি আরবে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সুপারস্টার

অনলাইন ডেস্ক থেকে বিডিনিউজ ইউরোপ
আপডেট : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

পিএসজি ছেড়ে নেইমার যোগ দিচ্ছেন সৌদির ক্লাব আল হিলালে। আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও দুই পক্ষই চুক্তিতে সম্মত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। সৌদি আরবে তাই নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। জানা গেছে, নেইমারকে নিতে পিএসজিকে ৯০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি দিচ্ছে আল হিলাল। আর নেইমার দুই মৌসুমে পাবেন ৩২০ মিলিয়ন ইউরো বেতন। গার্লফ্রেন্ড নিয়ে থাকাসহ নতুন চুক্তিতে যেসব সুবিধা পাবেন নেইমার পিএসজি ছেড়ে নেইমার যোগ দিচ্ছেন সৌদির ক্লাব আল হিলালে। আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও দুই পক্ষই চুক্তিতে সম্মত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। সৌদি আরবে তাই নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

জানা গেছে, নেইমারকে নিতে পিএসজিকে ৯০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি দিচ্ছে আল হিলাল। আর নেইমার দুই মৌসুমে পাবেন ৩২০ মিলিয়ন ইউরো বেতন।
শুধু এখানেই শেষ নয়। বেতনের সঙ্গে বেশ বড় কিছু সুযোগ-সুবিধা পাবেন নেইমার। যার মধ্যে রয়েছে প্রাইভেট বিমান, গার্লফ্রেন্ড ব্রুনো ব্য়িানকার্দির সঙ্গে থাকা, কর্মচারীসহ বিশাল বাসা, আল হিলালের প্রতি জয়ে বাড়তি ৮০ হাজার ইউরো বোনাস, সৌদিকে প্রমোট করে কোনো পোস্ট বা স্টোরি দিলে প্রতিটিতে ৫ লাখ ইউরো করে উপহার।

সৌদির রক্ষণশীল আইনে বিয়ে ছাড়া গার্লফ্রেন্ড নিয়ে থাকা যায় না। তবে সম্প্রতি বিদেশি খেলোয়াড়দের জন্য এই আইন শিথিল করা হয়েছে। নেইমারও সেই সুযোগ পাচ্ছেন।ব্রাজিলিয়ান তারকা সৌদিতে আয় করবেন ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে বেশি। তার সঙ্গে এত এত সুবিধা, নেইমারের জন্য সৌদির লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেওয়া কঠিনই ছিল নিঃসন্দেহে।

সূত্র: পিএসজি টক, পিএসজি রিপোর্ট

বিডিনিউজ ইউরোপ/১৫ আগস্ট/জই/আরব


আরো বিভন্ন ধরণের নিউজ