• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইংলিশদের হারিয়ে ওয়েম্বলিতে হঠাৎ ইতিহাস গড়লো গ্রিস

ইন্টারন্যাশনাল ডেস্ক রিপোর্ট বিডিনিউজ ইউরোপ
আপডেট : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

ওয়েম্বলিতে হঠাৎ ইতিহাস গড়লো গ্রিস। ইংলিশদের চমকে দিয়েছে দলটা। প্রথমবারের মতো থ্রি লায়ন্স দের বিপক্ষে জয় পেয়েছে তারা। ম্যাচটি জিতেছে ২-১ গোলে। জোড়া গোল করে তাদের জয়ের নায়ক পাভ লিদিস।ইংল্যান্ড ১-২ গ্রিস

১৮ বছরের বেশি সময় পর দেখা হলো দল দুটির। উপলক্ষটা দারুণভাবে রাঙিয়ে রাখল গ্রিস। সব মিলিয়ে এদিন পাঁচবার ইংল্যান্ডের জালে বল পাঠায় তারা। তবে বাকি তিনটি গোল মেলেনি অফসাইডের কারণে।

গোলশূন্য প্রথমার্ধের পর ৪৯তম মিনিটে গ্রিসকে এদিন এগিয়ে নেন পাভলিদিস। ৮৭তম মিনিটে জুড বেলিংহ্যা মের গোলে সমতা টেনে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার সম্ভাবনা জাগায় ইংল্যান্ড, কিন্তু শেষ রক্ষা হয়নি।

পাঁচ মিনিট যোগ করা সময়ের চতুর্থ মিনিটের খেলা চলছিল তখন। ইংল্যান্ডের বক্সে জটলার ভেতর থেকে হঠাৎ দ্বিতীয়বার জাল খুঁজে নেন পাভলিদিস। ফলে শেষ মুহূর্তে এসে হেরে যায় ইংল্যান্ড।এ বিজয়ের জন্য গ্রিক বাসীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। রাজধানী সহ সারা দেশে তাদের সংস্কৃতি কে সামনে রেখে বিজয় উদযাপন করছেন।

bdnewseu/11October/ZI/football


আরো বিভন্ন ধরণের নিউজ