• সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কালিগঞ্জে যুবকদের প্রচেষ্ঠায় তাফসীরুল কোরআন মাহফিল রবিবার

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

কালিগঞ্জে যুবকদের অক্লান্ত প্রচেষ্ঠায় তাফসীরুল কোরআন মাহফিল রবিবার লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার বাইতুল মামুর জামের মসজিদ সংলগ্ন (ভোটমারী খাদ্য গুদামের দক্ষিণ পার্শ্বে) গ্রামের যুবকদের অক্লান্ত প্রচেষ্ঠায় ও গ্রামবাসীর উদ্যোগে এক দিন ব্যাপি ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত তাফসীরুল কোরআন মাহফিল রবিবার (২৯ নভেম্বর) বাদ মাগরিব অনুষ্ঠিত হবে।

উক্ত তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান আলোচক হিসাবে তাফসীর পেশ করবেন,আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছিরে কুরআন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও স্বর্ণপদক প্রাপ্ত ক্বারী- মাওলানা আব্দুল্লাহ্ আল আমিন, ঢাকা।

দ্বিতীয় বক্তা হিসেবে তাফসীর পেশ করবেন, উদীয়মান তরুন বক্তা, মাওলানা মুহাম্মাদ ওমর ফারুক সিদ্দিকী, খতিব,আল-আকসা জামমে মসজিদ,মর্ডান মোড়, রংপুর। তৃতীয় বক্তা হিসেবে তাফসীর পেশ করবেন, ক্ব-রী মুহাম্মাদ মশিউর রহমান আজাদী,খতিব, হালা বটতলা জামে মসজিদ,হাতীবান্ধা।

প্রধান অতিথি, মাহবুবুজ্জামান আহমেদ, সফল উপজেলা চেয়ারম্যান,কালীগঞ্জ,লালমনিরহাট।
বিশেষ অতিথি, আলহাজ্ব আব্দুল কাদের,চেয়ারম্যান ২নং মদাতী ইউনিয়ন পরিষদ।
আহাদুল হোসেন চৌধুরী,চেয়ারম্যান, ১নং ভোটমারী ইউনিয়ন পরিষদ। অ্যাডঃ মশিউর রহমান, পি,পি দুর্নীতি দমন কমিশন, জর্জ কোট, লালমনিরহাট। তাফসীরুল কোরআল মাহফিলে সভাপতিত্ব করবেন, মাওলানা মোঃ মাকছুদুল হক, অধ্যক্ষ,পাটগ্রাম আহারতুল্লাহ সিনিয়র মাদরাসা,পাটগ্রাম, লালমনিরহাট।

মাহ্ফিল কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মর্তুজা হানিফ বলেন
সরকারের আদেশ অনুযায়ী সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে মাহফিলে আসার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি। আরও বলেন মাহফিলে আগত সবার জন্য সাবান পানি দিয়ে হাত ধোয়ার জন্য ও যারা মাস্ক পড়ে না আসবে তাদের জন্য মাস্কর ব্যবস্তা রাখা হয়েছে। উক্ত মাহফিলে মহিলাদের জন্য বড় পর্দায় দেখার সু-ব্যবস্হা রয়েছে।
সার্বিক তত্ত্বাবধায়নে-আহসান শহীদ সরওয়ারদী, দোলন ও মশিয়ার।
বিডিনিউজ ইউরোপ/২৭ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ