• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হাতীবান্ধায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

হাতীবান্ধায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
লালমনিরহাটের হাতীবান্ধায় রবি মৌসুমে কৃষি প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে । এ সময় ৮৬১৫ জন প্রান্তিক কৃষকের মাঝে বিভিন্ন ধরনের বীজ ও সার দেয়া হয়।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলানয়তনে উপজেলা প্রশাসন ও কৃষি বিভাগ আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালমনিরহাট-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন।

পরে গম, ভুটা, পেয়াজ, চিনা বাদাম, সরিষা, মরিচ, মসুর, খেসারী, মুক,ডাল টমেটো,ও সূর্যমুখী বীজ সহ রাসায়নিক সার কৃষকদের হাতে তুলে দেন প্রধান অতিথি।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামীমা সুলতানা, উপজেলা কৃষি কর্মকর্তা উমর ফারুক, কৃষিসম্প্রসারন কর্মকর্তা আরিফুর রহমান, সিংগীমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, গড্ডিমারী ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল প্রমুখ।
বিডিনিউজ ইউরোপ/২৫ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ