• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চরভদ্রাসনে মাস্ক না পড়ায় ও মোটর-যানবাহনে কাগজ পত্র না থাকায় জরিমানা

ফকির নয়ন ফরিদপুর জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

চরভদ্রাসনে মাস্ক না পড়ায় ও মোটর-যানবাহন কাগজ পত্র না থাকায় জরিমানা

মঙ্গলবার ২৪ নভেম্বর সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্তরের প্রধান সড়কে ও সদর বাজারের বড় ব্রীজের ঢালে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, পেশকার মোঃ সাদ্দাম হোসেন সহ এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে হেলমেট না থাকায় এবং স্বাস্থ্যবিধি অনুযায়ী মাস্ক না পরায় পথচারীদের দুইজন এবং মোটর বাইক চালিত তিন জন মোট পাঁচজনের কাছ থেকে ১৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

ফরিদপুর চরভদ্রাসন উপজেলা চলমান শীতে মহামারী করোনাভাইরাসের ২য় ধাক্কা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনাক্রমে চরভদ্রাসন উপজেলা জন সাধারণের মাস্ক পরা নিশ্চিত করনে অভিযান করা হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা বলেন চলমান শীতকালে মহামারী করোনাভাইরাসের ২য় ধাক্কা মোকাবেলায় জনসাধারণের স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরিধান নিশ্চিত করনের লক্ষ্যে এই অভিযান পরিচালনা করা হলো।

পরবর্তীতে কেউ যদি ঘরের বাইরে মাস্ক ব্যতিত বের হয় এবং বাজারে এবং অফিস আদালতে মাস্ক ছাড়া প্রবেশ করে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
বিডিনিউজ ইউরোপ/২৪ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ