• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জোহানেসবার্গ থেকে ক্রিতিতে আসা “কোস্টাস অ্যাঞ্জেলাকিস” কোয়ারেন্টাইনে

কামরুজ্জামান ভূইয়া বার্তা সম্পাদক বিডিনিউজ ইউরোপ
আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

জোহানেসবার্গ থেকে ক্রিতিতে আসা কোস্টাস অ্যাঞ্জেলাকিস তার বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন,

কোস্টাস অ্যাঞ্জেলাকিস যখন জোহানেসবার্গ থেকে ক্রিতি দ্বীপে নিজ বাড়িতে পরিবারের সাথে দেখা করার জন্য এসেছেন। ভ্রমণ করার জন্য করোনভাইরাসের জন্য সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পরে, তিনি বিশ্বাস করেননি যে তার পরিবারকে দেখতে গ্রীসে পৌঁছে তিনি ওমিক্রন মিউটেশনের প্রথম রোগী হবেন । তিনি গত ৭ বছর ধরে জোহানেসবার্গে তার পরিবারের সাথে বসবাস করছেন এবং কাজ করছেন, যখন তিনি তার পরিবারকে দুই বছর পড়ে দেখার করার জন্য গ্রীস এসেছেন। এর আগে তার শেষ সফর নভেম্বর ২০১৯ সালে হয়েছিল।

টিকা নেওয়ার পর, তিনি এবং চানিয়াতে তার পরিবার উভয়েই তাদের দেখতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু তিনি কখনো কল্পনা করতে পারেননি তিনি ওমিক্রন মিউটেশনে ধরা পড়বেন। তিনি যেমন protothema.gr কে বলেছেন , তিনি জোহান্সবার্গে ক্যাটারিং কাজ করেন এবং সম্ভবত সেখান থেকে তিনি ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তবে তিনি নিশ্চিত করে বলতে পারেনি।
তার পিতা-মাতা বৃদ্ধ দাদী রয়েছেন । সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার স্ত্রী জোহান্সবার্গ রয়েছেন তার স্ত্রীও ভাবতে পারেনি গ্রীসে প্রথম তার স্বামী ওমিক্রন মিউটেশনে ধরা পড়বে।

বিডিনিউজ ইউরোপ২৪ডটকম/৪ ডিসেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ