• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ককসবাজারের উপকূলীয় অঞ্চল ৫ নং বাহারছরার মুহাম্মদ বেলালের “বার এট ল” ডিগ্রি সম্পন্ন

জাবেদ নুর শান্ত কর্তৃক সংগৃহীত
আপডেট : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

ককসবাজারের উপকূলীয় অঞ্চল ৫ নং বাহারছরার মুহাম্মদ বেলালের বার এট ল ডিগ্রি সম্পন্ন।

বাংলাদেশের পর্যটন রাজধানী খ্যাত ককসবাজারের উপকূলীয় অঞ্চল ৫ নং বাহার ছরার বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল হক মেম্বারের সুযোগ্য বড় সন্তান মুহাম্মদ বেলাল লন্ডনের প্রসিদ্ধ বিশ্ববিদ্যালয় The University of Law থেকে “London Bar at Law course” সম্পন্ন করেছেন।
বেলাল একটি মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়ে ও অসাধারণ পরিশ্রম ও কঠিন অধ্যবসায়ের কারণে মুহাম্মদ বেলাল এ সফলতা অর্জন করতে সম্ভব হয়েছে বলে তিনি জানান।
বার এট ল ডিগ্রি অর্জনের পূর্বে তিনি লন্ডনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে নিন্মোক্ত ডিগ্রি অর্জন করেন বলে জানা গেছে।

ব্যারিষ্টার বেলালের London er education life:

– ২০১২ তে Brit College, London থেকে “Health Care in Management” এর উপর ডিগ্রি অর্জন করেন।
– ২০১৪ তে Glyndwr University, London থেকে Marketing এর উপর ডিগ্রি অর্জন করেন।
– ২০১৬ তে Northumbria University, New Castle, UK. থেকে “Masters in Management” অর্জন করেন।
– এরপর ২০১৮ তে The University of Law, London থেকে Masters in Law সম্পন্ন করেন।
সবশেষে বেলালের স্বপ্নের বাস্তবায়ন হলো ২০২০ সালের নভেম্বর এ, তিনি The university of Law, London- Bar at Law course সম্পন্ন করেন।
চলতি বছরের এই নভেম্বরে অফিসিয়ালি “Call to the Bar at The Honourable Society of Lincoln’s Inn” প্রদান অনুষ্ঠানের আয়োজন নির্ধারিত থাকলে ও কোভিড-১৯ এর কারণে তা পিছিয়ে আগামী বছরের মার্চে নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।
মুহাম্মদ বেলাল এ সাফল্যের পেছনে বাবা-মা শিক্ষক শিক্ষিকা সহ সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সকলের নিকট থেকে দোয়া কামনা করেছেন।
বিডিনিউজ ইউরোপ /৭ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ