• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

শ্রীবরদী‌তে অফিসার্স ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মেহেরাবুল ইসলাম সৌদিপ জবি প্রতিনিধি ঢাকা
আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

শ্রীবরদী‌তে অফিসার্স ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শ্রীবরদী‌তে ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত। খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার জনাব মোঃ হুমায়ুন দিলদার ও উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব মোঃ জিয়াউর রহমান। খেলায় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেন উপ‌জেলা ভূ‌মি অ‌ফি‌সের সহকারী কমিশনার জনাব মন্‌জুর আহ্‌সান এবং উপ‌জেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জনাব ফরহাদ আহ‌ম্মেদ আকন্দ।

বৃহস্প‌তিবার (৩১ ডি‌সেম্বর) উপ‌জেলা চত্ত‌রে ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০’ এর ফাইনাল খেলাটি অনু‌ষ্ঠিত হয়। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে খেলা‌টির আ‌য়োজন ক‌রেন শেরপুর জেলার শ্রীবরদী উপ‌জেলার অফিসার্স ক্লাব। খেলা শে‌ষে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ‌চেয়ারম্যান জনাব এডিএম শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জনাব নিলুফা আক্তার এবং অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ।
বিডিনিউজ ইউরোপ /১ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ