• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জায়গা জমিকে কেন্দ্র করে ভাইকে হত্যা করলো ভাই ও ভাতিজা

তানজিল হোসেন, ভোলা
আপডেট : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

জায়গা জমিকে কেন্দ্র করে ভাইকে হত্যা করলো ভাই ও ভাতিজা।ভোলা সদর উপজেলার ৭ নং শিবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নজরুল ইসলাম মেম্বারের বাড়িতে জায়গা জমি-কে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন অদ্য ২৩ মে (বৃহস্পতিবার) সকাল ১০ টার দিকে দক্ষিণ রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোঃ আবদুল মালেক ওরফে (মানিক) (৭০) বছর । এ ঘটনার পর নিহতের ভাই বজলুর রহমান ও ভাতিজা আরিফকে আটক করেন পুলিশ।

নিহতের স্ত্রী পারুল বেগম কান্না জনিত কন্ঠে বলেন, জমি জমা নিয়ে দুই ভাইয়ের বিতর বিরোধ সৃষ্টি হয় ঘটনার জেরে তার স্বামী আবদুল মালেক’কে অপর ভাই বজলুর রহমান ও ছেলে মোঃ আরিফ পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। পরে তাকে গুরুতর অবস্থায় ভোলা সদর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিঞা সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং এই ঘটনার একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এবং আবদুল মালেক একই গ্রামের ওহাব আলী হাওলাদারের ছেলে। উল্লেখ্য এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

bdnewseu/23May/ZI/bhola


আরো বিভন্ন ধরণের নিউজ