• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

অবৈধ অনুপ্রবেশ; হাতীবান্ধা সীমান্তে ৪ ভারতীয় নাগরিকসহ আটক ৫

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

অবৈধ অনুপ্রবেশ; হাতীবান্ধা সীমান্তে ৪ ভারতীয় নাগরিকসহ আটক ৫

লালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে ভারতীয় চার নাগরিকসহ ৫ জনকে আটক করেছে। শনিবার দিনগত রাতে উপজেলার দইখাওয়া বিওপি ক্যাম্প সংলগ্ন ভুটিয়ামঙ্গল এলাকা থেকে তাদের আটক করে বিজিবি।

রোববার দুপুরে হাতীবান্ধা থানা পুলিশ আটককৃতদের জেল হাজতে পাঠিয়েছে।

আটককৃতরা হলেন, কুচবিহার জেলা শীতলখুচি থানার গিতলদহ গ্রামের জাহেদুল ইসলামের পুত্র আমির হোসেন বুলেট (২০), ইনছার আলীর পুত্র জয়নাল (৪৫), মজিবুর মিয়ার পুত্র আলমগীর হোসেন (২০), তৈয়ব আলীর পুত্র রেজাউল মিয়া রোহান (২০) ও ভারতীয় নাগরিকদের সহায়তাকারী লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আমঝোল গ্রামের রেজাউল করিম (২৫)।

পুলিশ সূত্রে জানাগেছে, আসামিরা শনিবার রাতে জেলার হাতীবান্ধা উপজেলার দইখাওয়া বিওপি ক্যাম্প সংলগ্ন ভুটিয়ামঙ্গল এলাকায় সন্দেহজনকভাবে ঘুরাফেরা করছে। এ সময় বিওপি’র সুবেদার হারুন অর রশিদের নেতৃত্বে বিজিপি জোয়ানরা তাদের আটক করে হাতীবান্ধা থানায় সোপর্দ করে।

তাদের বিরুদ্ধে ১৯৫২ সালে দি কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট এর ধারা মোতাবেক পাসপোর্ট/ভিসা ব্যতিরেকে ভারতীয় নাগরিক বাংলাদেশে অনুপ্রবেশ এবং বাংলাদেশি নাগরিক ভারতে অনুপ্রবেশ করিয়া বাংলাদেশে প্রবেশ করার অপরাধে মামলা রুজু করা হয়।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দইখাওয়া সীমান্তে বিজিবি ৪ জন ভারতীয় নাগরিকদের অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় আটক করে থানায় পাঠায়। অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করার দায়ে তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করে থানায় পাঠানো হয়েছে।
বিডিনিউজ ইউরোপ /১২ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ