• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসে আরো ২ সপ্তাহ লকডাউন বৃদ্ধি পেতে পারে

কামরুজ্জামান ভূইয়া ( এথেন্স) গ্রীস
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

গ্রীসে আরো ২ সপ্তাহ লকডাউন বৃদ্ধি পেতে পারে।

গতকাল এবং আজ পর্যবেক্ষণ করা লোকজনের উপক্রমের সাথে, এসকেআইএর প্রধান নিউজ বুলেটিনে এবং কমিটির সদস্য নিকোস সিপাসাসের নিকোস স্ট্র্যাভ্যালাকিসের উপর জোর দিয়ে আমাদের আরও দু’সপ্তাহ সতর্ক থাকা উচিত।

যেমনটি তিনি বলেছিলেন, “মহামারীটির একটু নিম্ন হয়ে গেছে, বিশেষত অ্যাটিকাতে, এটি সমতল হয়েছে। আমরা জানি যে মহামারীটি ২৫ থেকে ৩৫ তরুণদের মধ্যে ছড়িয়ে পড়েছে এবং আমরা ক্রিসমাসের পরে হাসপাতালে ভর্তি বৃদ্ধি করেছি। এগুলি সবই বেল নয়, এগুলি মহানগরীর ঘণ্টা। আমরা একটি খনিতে রয়েছি। যে কোনও মুহুর্তে, একটি খনি বিস্ফোরিত হতে পারে, এটি হ’ল আমাদের একটি বিস্ফোরণ ঘটতে পারে।

আমরা জানি না যে আগামী সপ্তাহে কী আমাদের নিয়ে আসবে, তাই আমরা অন্যান্য কার্যক্রম খুলি না, মিঃ সাইপাস বলেছেন। তবে মহামারীজনিত মহামারী দেখা দিলে স্কুলগুলি আবার বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা তিনি এড়িয়ে যাননি।

অধ্যাপক উল্লেখ করেছেন যে আমাদের সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত করতে হবে, জোর দিয়েছিলেন যে ইস্টার বা পাসকা পরে, যখন আবহাওয়া খোলা হবে এবং জনসংখ্যার একটি অংশকে টিকা দেওয়া হবে, তখন আমরা শ্বাস নেব।
বিডিনিউজ ইউরোপ /১১ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ