• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইউপি নির্বাচনকে সামনে রেখে হাতীবান্ধায় ছাত্রলীগ সভাপতি জিহানের গণসংযোগ

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

ইউপি নির্বাচনকে সামনে রেখে হাতীবান্ধায় ছাত্রলীগ সভাপতি জিহানের গণসংযোগ

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ শুরু করেছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ছাত্রীগের সভাপতি ও চেয়ারম্যান পদ-প্রার্থী ফাহিম শাহরিয়ার খান জিহান।

শুক্রবার (৮ জানুয়ারি) রাতে উপজেলার সিন্দুর্না ইউনিয়নের হাটখোলাসহ বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে গণসংযোগ করেন। এতে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের প্রায় কয়েক শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান উপজেলার সিন্দুর্না ইউনিয়নের চেয়ারম্যান পদ-প্রার্থী। এছাড়া তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

এতে উপস্থিত ছিলেন, টংভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফ, সরকারি আলিমুদ্দিন কলেজ ছাত্রলীগ সভাপতি লিপন, সিন্দুর্না ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাহমুদুন্নবী উজ্জল, সাবকে সাধারন সম্পাদক তানভীর আহমেদ খান হৃদয়সহ আরও অনেকে।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আমি গণসংযোগ করছি। আশা করি বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিবে। আমি সিন্দুর্না ইউনিয়নের সর্ব স্তরের মানুষের কল্যানে নিরলসভাবে কাজ করে যাবো।
বিডিনিউজ ইউরোপ /৯ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ