• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে পৃথক দূর্ঘটনায় ২জন নিহত

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

বোয়ালমারীতে পৃথক দূর্ঘটনায় ২জন নিহত

ফরিদপুরের বোয়ালমারীতে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। সোমবার বিকাল চারটার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী পৌরসভার সোতাশী ব্রিজ সংলগ্ন এলাকায় মোটরসাইকেল ও ইটবাহী থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হন। নিহতের নাম বাদল মুন্সি। সে আলফাডাঙ্গা উপজেলার বারাংকুলা গ্রামে বৈবাহিক সূত্রে স্থায়ী ভাবে বসবাস করে। তার আদি বাড়ি নরসিংদী।
বোয়ালমারীর ফায়ার সার্ভিসের স্টেশনের মাস্টার অহিদুজ্জামান খান সাইফুল জানান, সাতৈর হাট থেকে পিয়াজের চারা কিনে ফেরার পথে সোতাশী নামকস্থানে দুর্ঘটনার শিকার হন বাদল। ধারনাকরা হচ্ছে ঘটনা স্থলেই মৃত্যু হয়েছে তার। আমরা তাকে উদ্ধারকরে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপর দিকে উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইল বাজারে সোমবার দুপুর ২টার দিকে টিনের দোকানের টিনের নিচে চাপা পড়ে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম বদু মোল্যা, সে উপজেলার রূপাপাত ইউনিয়নের সূর্যোগ গ্রামের আলতা মোল্যার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভ্যানচালক বদু তার ভ্যানে করে টিন আনার জন্য এক ক্রেতার সঙ্গে সহস্রাইল বাজারের সিরাজুল ইসলামের টিনের দোকানে যায়। দোকানে দাঁড় করিয়ে রাখা টিনের বাণ্ডিল থেকে টিন নিতে গেলে ওই বাণ্ডিলের সব টিন তার উপর পড়ে যায়। সাথে সাথে তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তার। কর্তব্যরত চিকিৎসক ডা. ফারিয়া জানান, মুমূর্ষু অবস্থায় তাকে নিয়ে আসে কয়েকজন আনার কয়েক মিনিটের মধ্যেই মৃত্যু হয় তার।

বিডিনিউজ ইউরোপ /৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ