• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে পৃথক দূর্ঘটনায় ২জন নিহত

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

বোয়ালমারীতে পৃথক দূর্ঘটনায় ২জন নিহত

ফরিদপুরের বোয়ালমারীতে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। সোমবার বিকাল চারটার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী পৌরসভার সোতাশী ব্রিজ সংলগ্ন এলাকায় মোটরসাইকেল ও ইটবাহী থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হন। নিহতের নাম বাদল মুন্সি। সে আলফাডাঙ্গা উপজেলার বারাংকুলা গ্রামে বৈবাহিক সূত্রে স্থায়ী ভাবে বসবাস করে। তার আদি বাড়ি নরসিংদী।
বোয়ালমারীর ফায়ার সার্ভিসের স্টেশনের মাস্টার অহিদুজ্জামান খান সাইফুল জানান, সাতৈর হাট থেকে পিয়াজের চারা কিনে ফেরার পথে সোতাশী নামকস্থানে দুর্ঘটনার শিকার হন বাদল। ধারনাকরা হচ্ছে ঘটনা স্থলেই মৃত্যু হয়েছে তার। আমরা তাকে উদ্ধারকরে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপর দিকে উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইল বাজারে সোমবার দুপুর ২টার দিকে টিনের দোকানের টিনের নিচে চাপা পড়ে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম বদু মোল্যা, সে উপজেলার রূপাপাত ইউনিয়নের সূর্যোগ গ্রামের আলতা মোল্যার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভ্যানচালক বদু তার ভ্যানে করে টিন আনার জন্য এক ক্রেতার সঙ্গে সহস্রাইল বাজারের সিরাজুল ইসলামের টিনের দোকানে যায়। দোকানে দাঁড় করিয়ে রাখা টিনের বাণ্ডিল থেকে টিন নিতে গেলে ওই বাণ্ডিলের সব টিন তার উপর পড়ে যায়। সাথে সাথে তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় তার। কর্তব্যরত চিকিৎসক ডা. ফারিয়া জানান, মুমূর্ষু অবস্থায় তাকে নিয়ে আসে কয়েকজন আনার কয়েক মিনিটের মধ্যেই মৃত্যু হয় তার।

বিডিনিউজ ইউরোপ /৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ