• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ভিয়েনা ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে শান্তি আলোচনার আয়োজন করতে প্রস্তুত – চ্যান্সেলর কার্ল সমুদ্রে উদ্ধার কাজ অনিয়মিত অভিবাসনকে উৎসাহিত করে না: ফ্রন্টেক্স প্রধান ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা দেশজুড়ে ছাত্র- জনতার ‘শহীদী মার্চ’ ভোলায় র‍্যালি নারী ও শিশুসহ আটককৃত নিরাপরাধ “বম” দের মুক্তি দাবি দেশের ৫৫ নাগরিকের সেনা নিরাপত্তায় গাজীপুরে পোশাক কারখানা চালু দেশের প্রধান নির্বাচন কমিশনার সহ বাকী চার কমিশনারের পদত্যাগ দেশের বন্যার ক্ষয়-ক্ষতি কাটিয়ে উঠতে সহযোগিতা প্রদান করার আশ্বাস দিয়েছে জাপান বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন বৃটিশ হাইকমিশনার বৈষম্য বিরোধী ও ছাত্র-জনতার গণ আন্দোলনে এখন পর্যন্ত ৮০০ শহীদের নাম পাওয়া গেছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন অধ্যক্ষ, আবু বক্কর সিদ্দিক শ্যামল

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন অধ্যক্ষ, আবু বক্কর সিদ্দিক শ্যামল।

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার
২নং গড্ডিমারী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ, আবু বক্কর সিদ্দিক শ্যামল ইউনিয়ন, উপজেলা ও দেশবাসীকে ইংরেজি নব্বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন- আসছে নতুন বছর, ভুলে যাই পুরাতন দুঃখ-বেদনা, জরাজীর্ণ নতুন আলোয় সাজাই নতুন বছর উদ্ভাসিত হউক প্রতিটি নতুন মুহুর্ত।

ক্লান্তি, বেদনা পাওয়া না পাওয়া সব ভুলে নতুন ভোরের প্রত্যাশায় নতুন একটি সূর্য, এক চিলতে রোদ এই নিয়ে হোক পথ চলা।

হিংসা-বিদ্বেষ, রাগ-ক্ষোভ সব যাই ভুলে আসুন নতুন বছরকে সাজাই হৃদয়টা মোদের ঢেলে সকলকে জানাই ২০২১ নতুন বছরের শুভেচ্ছা
ও অভিনন্দন। হাঁঁসি খুশিতে ভরে উঠুক আমাদের সকলের জীবন।

শুভেচ্ছান্তে –
অধ্যক্ষ, আবু বক্কর সিদ্দিক (শ্যামল) মহোদয়।
চেয়ারম্যান, ২নং গড্ডিমারী ইউনিয়ন পরিষদ। আ.লীগ সাংগঠনিক সম্পাদক, হাতীবান্ধা উপজেলা শাখা, ও অধ্যক্ষ, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজ গড্ডিমারী, হাতীবান্ধা, লালমনিরহাট।
বিডিনিউজ ইউরোপ /৩১ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ