• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

বোয়ালমারীতে স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা
ফরিদপুরের বোয়ালমারীতে স্বামীর উপর অভিমান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গৃহবধূটির নাম পিঞ্জিরা বেগম। সে উপজেলার ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের আব্দুল্লাহ মোল্যার স্ত্রী।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে আত্মহত্যা করে ওই গৃহবধূ।
জানা যায়, স্বামী আব্দুল্লাহ মোল্যা রাতে চা খাওয়ার কথা বলে বাইরে যেতে চাইলে বাধ সাধে স্ত্রী পিঞ্জিরা বেগম। কিন্তু স্ত্রীর বাঁধাকে উপেক্ষা করে বাড়ির বাইরে চলে গেলে স্বামীর উপর অভিমান করে পিঞ্জিরা বেগম বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে। শুক্রবার মৃতদেহ ময়নাতদন্ত করতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক পলাশ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-
দুই সন্তানের জননী পিঞ্জিরা বেগমের মৃতদেহ রাতেই উদ্ধার করি। মৃতের চাচাতো ভাই ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের শফিকুল ইসলাম বাদি হয়ে শুক্রবার দুপুরে বোয়ালমারী থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান- ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।

বিডিনিউজ ইউরোপ /২৫ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ