• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বোয়ালমারীতে ছরোয়ার মৃধার পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান

আমীর চারু বাবলু ( ফরিদপুর) বোয়ালমারী
আপডেট : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

বোয়ালমারীতে ছরোয়ার মৃধার পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা সদ্য প্রয়াত গোলাম ছরোয়ার মৃধার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ২০ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

২০ ডিসেম্বর রবিবার সন্ধ্যা ৬ টায় পৌরসভাধীন চতুল গ্রামে অবস্থিত গোলাম ছরোয়ার মৃধার নিজ বাড়িতে তার স্ত্রী লাভলী ছরোয়ারের হাতে অনুদানের কাগজপত্র তুলে দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ মো. আবদুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের সহ সভাপতি ডা. দিলীপ রায়, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, সহ সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, মেয়র প্রার্থী মো. সেলিম রেজা লিপন, ঢাকা জেলা ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, সরকারি কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক জিএস রাহাদুল আখতার তপন প্রমুখ।

উল্লেখ্য, গোলাম ছরোয়ার মৃধা ১৯৭৩ সালে বোয়ালমারী সরকারি কলেজ ছাত্র-ছাত্রী সংসদের ভিপি ছিলেন। এছাড়া ১৯৮৫ থেকে ১৯৯১ সাল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ১৯৯১ থেকে ২০০১ সাল পর্যন্ত উপজেলা আ’লীগের সভাপতি ছিলেন। তিনি ডায়াবেটিস, হৃদরোগ, ফুসফুস, কিডনিসহ বিভিন্ন রোগে ভুগে শয্যাশায়ী থেকে চলতি বছরের ২২ অক্টোবর ইহলোক ত্যাগ করেন।
বিডিনিউজ ইউরোপ /২০ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ