• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ভিয়েনা ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে শান্তি আলোচনার আয়োজন করতে প্রস্তুত – চ্যান্সেলর কার্ল সমুদ্রে উদ্ধার কাজ অনিয়মিত অভিবাসনকে উৎসাহিত করে না: ফ্রন্টেক্স প্রধান ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা দেশজুড়ে ছাত্র- জনতার ‘শহীদী মার্চ’ ভোলায় র‍্যালি নারী ও শিশুসহ আটককৃত নিরাপরাধ “বম” দের মুক্তি দাবি দেশের ৫৫ নাগরিকের সেনা নিরাপত্তায় গাজীপুরে পোশাক কারখানা চালু দেশের প্রধান নির্বাচন কমিশনার সহ বাকী চার কমিশনারের পদত্যাগ দেশের বন্যার ক্ষয়-ক্ষতি কাটিয়ে উঠতে সহযোগিতা প্রদান করার আশ্বাস দিয়েছে জাপান বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন বৃটিশ হাইকমিশনার বৈষম্য বিরোধী ও ছাত্র-জনতার গণ আন্দোলনে এখন পর্যন্ত ৮০০ শহীদের নাম পাওয়া গেছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

প্রধানম‌ন্ত্রীর জ‌মিসহ ঘর পে‌য়ে খু‌শি‌তে আত্মহারা চরভদ্রাসনের ভূমিহীন ১৫০ প‌রিবার

ফকির নয়ন ফরিদপুর নিজস্ব প্রতিনিধি
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

প্রধানম‌ন্ত্রীর জ‌মিসহ ঘর পে‌য়ে খু‌শি‌তে আত্মহারা চরভদ্রাসনের ভূমিহীন ১৫০ প‌রিবার

ফরিদপুরের চরভদ্রাসনে মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ঘর ভূমিহীন ও গৃহহীন ১৫০পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে গৃহ প্রদান অনুষ্ঠানে গৃহহীন এ সকল পরিবারকে জমির কবুলিয়ত,নামজারি,সনদ ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানার সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইমদাদুল হক তালুকদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত মোঃ মোতালেব হোসেন মোল্যা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ মামুন বাধন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল হক টিটু,সদর ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান,উপকার ভোগী হাজেরা খাতুন,তোতা শিকদার ও ঝর্না খাতুন প্রমূখ।

অনুষ্ঠানে ভিডিও চিত্র প্রদর্শন করার পাশাপশি উপকারভোগীদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর।
বিডিনিউজ ইউরোপ /২৩ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ