• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মুজিবনগরে ১২০ বোতল ফেন্সিডিলসহ বিক্রির ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার,আটক ১

শিকদার ইয়াছিন আরাফাত ন্যাশনাল ডেক্স
আপডেট : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

মুজিবনগরে ১২০ বোতল ফেন্সিডিলসহ বিক্রির ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার ॥ আটক ১

মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিল ব্যবসায়ী রহমান শেখকে আটক এবং সেখান থেকে ১২০ বোতল ফেন্সিডিলসহ বিক্রির ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটক রহমান শেখ মেহেরপুরের মুজিবনগর উপজেলা শিবপুর গ্রামের মৃত নিয়ামত শেখের ছেলে। শনিবার রাতে শিবপুর দক্ষিনপাড়া রহমান শেখের বাড়ি ও বাড়ির পাশে বাশ বাগানে ময়লা ফেলার স্থান থেকে ১২০ বোতলসহ টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের এস আই মুক্ত রায় চৌধুরী পিপিএম এর নেতৃত্বে ডিবির একটি দল মুজিবনগর থানার শিবপুর এলাকায় আসামী রহমান শেখের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় রহমান শেখকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী ঘরের মধ্যে মেঝেতে বিশেষ কায়দায় তৈরি গর্ত খুড়ে ৫০ বোতল ফেন্সিডিল এবং পলিথিনে মোড়ানো ফেন্সিডিল বিক্রি ১ লক্ষ ৫৮ হাজার টাকা উদ্ধার করে। এরপরে তার দেওয়া তথ্য অনুযায়ী বাড়ির পাশে একটি বাঁশ বাগানে গর্ত খুড়ে আরো ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ডিবি পুলিশের এ এসআই মাহতাব, জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, রহমান শেখ ও তার ছেলে শাকিল শেখ দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল এমন খবর আমাদের কাছে আসে। গোপন সূত্রে আজকে এ অভিযান চালানো হয়। রহমান শেখকে আটক করলেও তার ছেলে শাকিল শেখ পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে মেহেরপুর মুজিবনগর থানায় ৪টি মামলা আছে বলে জানানো হয়। এ ঘটনায় মুজিবনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।
বিডিনিউজ ইউরোপ /৩ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ