• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে নিয়োগ পত্র জারি

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে নিয়োগ পত্র জারি করেছে।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে গত
বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ ইংরেজিতে জানানো হয়েছে ইদানীং কিছুসংখ্যক দুর্নীতিবাজ অসাধুচক্র নিজেদের স্বার্থসিদ্ধির জন্য ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে ভুয়া নিয়োগপত্র প্রদান করছে, এছাড়াও, কেউ কেউ বদলীর কথা বলে মন্ত্রণালয় ও এর আওতাধীন বিভিন্ন দপ্তর/সংস্থায় কর্মরতদের থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে, এমনকি ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নাম ভাঙিয়ে সরাসরি মোবাইল ফোনের মাধ্যমে চাঁদা দাবী করছে। এ সম্পর্কে ভূমি মন্ত্রণালয় কিংবা এর আওতাধীন কোন দপ্তর/সংস্থার কোন সংশ্লিষ্টতা নেই।

ভূমি মন্ত্রণালয় কিংবা এর আওতাধীন দপ্তর/সংস্থায় চাকুরী প্রদানের নাম করে, বদলীর ভুয়া তদবিরে কিংবা মন্ত্রণালয়ে কর্মরতদের নাম ভাঙিয়ে কেউ যদি অর্থ দাবী তথা চাঁদা দাবীর মত গুরুতর ও দণ্ডনীয় ফৌজদারি অপরাধ করে তাহলে তৎক্ষণাৎ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করার জন্য সম্মানিত নাগরিকগণকে পরামর্শ প্রদান করা হচ্ছে।
এছাড়া, অসাধুচক্রের কর্মকাণ্ডে বিভ্রান্ত না হয়ে সতর্ক থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে অনুরোধ করা হচ্ছে। এ ব্যাপারে ভূমি মন্ত্রণালয় বেশ কয়েকবার সতর্কীকরণ বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে।

প্রয়োজনে, ভূমি মন্ত্রণালয় সংক্রান্ত কোন তথ্যের জন্য সংশ্লিষ্ট সকলকে ‘তথ্য প্রদানকারী কর্মকর্তা’ জনাব মো. আব্দুর রহমান, উপসচিব, ভূমি মন্ত্রণালয় (মোবাইল নম্বর – ০১৭১৮৬৩৩৩৭৫) এর কাছ থেকে যাচাই করে নেওয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

ভূমি মন্ত্রণালয়ের দাপ্তরিক ওয়েব পোর্টাল – ‘minland.portal.gov.bd’ অথবা ‘minland.gov.bd’ এবং সামাজিক যোগাযোগ মাধ্যম – ‘www.facebook.com/minland.gov.bd’।
বিডিনিউজ ইউরোপ/২৩ নভেম্বর/জই


আরো বিভন্ন ধরণের নিউজ